ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

টানাপোড়েনের গল্প বলবেন মম-অপূর্ব

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ২৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টানাপোড়েনের গল্প বলবেন মম-অপূর্ব

মম, অপূর্ব

বিনোদন ডেস্ক: সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। অনেক দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্মে একসঙ্গে কাজ করেছেন তারা। এবার ঈদুল ফিতর উপলক্ষে ‘ওপারে আকাশ’ একক নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন। এটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল।

নাটকের গল্প প্রসঙ্গে এ পরিচালক জানান, সংসারের টানাপোড়েন, মনের অমিল, সন্দেহ, নানা কারণে প্রেমের বিয়েটা বেশি দূর এগোয়নি। বছর পেরুতেই আলাদা হয়ে যায় সায়মন-সামিয়া। নিজেদের মতে বিয়ে করেছিল আবার নিজেদের মতেই ডিভোর্স হয়। অনেকে তাদের বিয়ে-বিচ্ছেদের কথা জানেও না। ডিভোর্সের পর আবার পড়াশোনায় মনোযোগ দেয় সামিয়া। পরে ফয়সালের কোম্পানিতে চাকরি নেয় সামিয়া। সেও তার অতীত জানে না।

সামিয়াকে সঙ্গে নিয়ে অফিশিয়াল কাজে নেপাল যায় ফয়সাল। সেখানে তাদের গাইড হিসেবে কাজ করে সায়মন। দীর্ঘ দিন পর হঠাৎ দেখা হয় সায়মন-সামিয়ার। মুহূর্তেই অতীত তাদের আকড়ে ধরে। ফয়সালকে বিষয়টা বুঝতে দেয় না সামিয়া। আতঙ্কে পড়ে— সায়মন যদি ফয়সালকে সব বলে দেয়। আর সায়মন চাকরি হারানোর আতঙ্কে থাকে। এভাবেই চলতে থাকে তাদের পথচলা।

নাটকটিতে সায়মন ও সামিয়া চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব-মম। ঈদের দিন রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে নাটকটি প্রচার হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়