চট্টগ্রাম ও বরিশালে বৃষ্টির সম্ভাবনা

প্রকাশ: ২০১৮-০১-০১ ১:৩০:৫২ পিএম
সাইফ | রাইজিংবিডি.কম

রাইজিংবিডি ডেস্ক : সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং বরিশাল বিভাগের দু’এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে কক্সবাজার অঞ্চলের কোথাও কোথাও মাঝারি থেকে মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে।

এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সোমবার আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে এমনটি জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়, রাতের তাপমাত্রা দেশের উত্তরপশ্চিম অঞ্চলে প্রায় অপরিবর্তিত থাকতে পারে। অন্যত্র সামান্য বৃদ্ধি পেতে পারে। সারাদেশের দিনের তাপমাত্রা (১-২) ডিগ্রি সেলসিয়াস  হ্রাস পেতে পারে। মধ্যরাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

সোমবার সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯১ শতাংশ। ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ২২ মিনিটে এবং  মঙ্গলবার সূর্যোদয় ভোর ৬টা ৪২ মিনিটে।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়, মৌসুমি লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ ভারতের বিহার ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/সাইফ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টোকিওতে জাতীয় শোক দিবস পালন

২০১৮-০৮-১৫ ৯:২৫:৫৯ পিএম

ইন্টেল প্রসেসরে নিরাপত্তা ঝুঁকি

২০১৮-০৮-১৫ ৮:০৩:২৪ পিএম

বাস-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত

২০১৮-০৮-১৫ ৭:৩৭:৩৮ পিএম

কাবুলে আত্মঘাতী হামলায় নিহত ৪৮

২০১৮-০৮-১৫ ৭:২৯:০৮ পিএম