ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডা. শারফুদ্দিন আহমেদের বইয়ের মোড়ক উন্মোচন

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডা. শারফুদ্দিন আহমেদের বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক : অমর একুশে গ্রন্থমেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ রচিত ‘এক্সজাইমিনেশন টেকনিকস অ্যান্ড শর্ট কেসেস ফর পোস্ট গ্রাজুয়েট স্টুডেন্টস অফ অফথালমোলজি’ নামীয় বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে অমর একুশে গ্রন্থমেলার মোড়ক উন্মোচন মঞ্চ, উদ্যান অংশে আয়োজিত এক অনুষ্ঠানে চিকিৎসা বিজ্ঞানের বিশেষ করে চক্ষুরোগ বিষয়ে অধ্যয়নরত ছাত্রছাত্রী ও চিকিৎসকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এ বইটির মোড়ক উন্মোচন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান এবং বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) এর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, শিশু কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, পরিচালক (মানবসম্পদ) ডা. জামাল উদ্দিন খলিফা, ফিজিক্যাল মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ মোজাফফর আহমেদ, ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়