ছেলের আশায় ৮৩ বছর বয়সে বিয়ে

প্রকাশ: ২০১৮-০২-২১ ৫:৫৫:০২ পিএম
শাহিদুল ইসলাম | রাইজিংবিডি.কম

শাহিদুল ইসলাম: কোনো কোনো ব্যক্তির কাছে বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা সেটাই প্রমাণ করলেন ভারতের রাজস্থানের করুলি জেলার সুখরাম। বয়স আশির কোটায়। তাতে কী? এই বয়সেই আবারো বসেছেন বিয়ের পিঁড়িতে। পাত্রী তার থেকে তেপ্পান্ন বছরের ছোট রামেশি দেবী।

রাজস্থান রাজ্যের সমরাদা গ্রামে অনুষ্ঠিত ওই বিয়ের অনুষ্ঠান জাঁকজমক করতে চাননি সুখরাম। অল্প কিছু গ্রামবাসীকে সাক্ষী রেখে বিয়ের পর্ব সেরেছেন। সুখরামের এটা দ্বিতীয় বিয়ে। তার আগের স্ত্রীর দুটি মেয়ে রয়েছে। একটি ছেলেও ছিল। তবে পনের বছর আগে এক দুর্ঘটনায় ছেলেটি মারা যায়। সুখরাম মনে করেন মেয়েরা সম্পত্তি দেখভাল করার জন্য উপযুক্ত নয়। তার সারা জীবনের অর্জিত সম্পত্তি দেখার জন্য একটা ছেলে প্রয়োজন। ছেলের আশায় এই বয়সে আবারো ছাদনা তলায় বসলেন তিনি। 

নিজের প্রথম স্ত্রী বর্তমান থাকার পরও দ্বিতীয় বিয়ে করে আইনি ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা ছিল সুখরামের। কিন্তু তার প্রথম পক্ষের স্ত্রী স্বামীর দ্বিতীয় বিয়েতে মত দেয়ায় আপাতত আইনি ঝামেলা থেকে নিস্তার পেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে স্থানীয় থানার সিনিয়র পুলিশ অফিসার বলেন, ‘বিষয়টি শুনেছি।  তবে আমরা কোনো অভিযোগ পাইনি। কোনো ধরনের অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।’




রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ/তারা

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অনলাইনে খাবার পৌঁছে আয় করুন

২০১৮-০৭-১৭ ৮:৩৪:৫৪ পিএম

অনূর্ধ্ব-১৯ দলের নতুন কোচ নওয়াজ

২০১৮-০৭-১৭ ৮:২৩:২৪ পিএম