জাকারিয়া স্বপনের ইন্তেকালে শোকের ছায়া

প্রকাশ: ২০১৮-০২-১৪ ৩:৫২:০৭ পিএম
আরিফ সাওন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য (শিক্ষা), চর্মরোগ বিশেষজ্ঞ, অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, কোষাধ্যক্ষসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী, নার্স ও কর্মচারীরা শোক প্রকাশ করেছেন।

চিকিৎসক সমাজের এই নেতার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

উপাচার্য ছাড়াও শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. মাহমুদ হাসান, সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, উপউপাচার্য  (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপউপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যারা ক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. কনক কান্তি বড়য়া, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন।

এছাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফও জাকারিয়া স্বপনের মৃত্যুতে শোক জানিয়েছেন।

প্রসঙ্গত, বুধবার সকাল ১১টা ৪৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি মা, স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন।

তার নামাজে জানাযা বুধবার বিকেল ৩টায় এ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর তার মরদেহ ময়মনসিংহ জেলার ত্রিশালে নিয়ে যাওয়া হবে এবং সেখানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার পিতার কবরের পাশে দাফন করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/সাওন/সাইফ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শিল্প এলাকায় আজ ব্যাংক খোলা

২০১৮-০৮-১৮ ৮:১৪:৪৪ এএম

টিভিতে আজকের খেলা

২০১৮-০৮-১৮ ৮:০৬:০৮ এএম

‘অতি ভক্তি চোরের লক্ষণ’

২০১৮-০৮-১৮ ৭:৫৯:২৯ এএম

তরুণদের ওপর আস্থা রাখলেন তিতে

২০১৮-০৮-১৮ ১২:৩৯:০৮ এএম

আফগানদের বিপক্ষে আইরিশ দলে ডিলানি

২০১৮-০৮-১৭ ১০:৩৪:৪৯ পিএম

দেয়াল পিঠ ঠেকে গেছে ভারতের!

২০১৮-০৮-১৭ ১০:০৩:৩০ পিএম

ইউরো ২০২০ খেলে অবসরে লুকাকু

২০১৮-০৮-১৭ ৯:০৯:০১ পিএম