ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শারমীন-ইসমতের চিকিৎসার দায়িত্ব নিলেন ডা. আজিজ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শারমীন-ইসমতের চিকিৎসার দায়িত্ব নিলেন ডা. আজিজ

নিজস্ব প্রতিবেদক : অজানা রোগে আক্রান্ত মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আব্বাস শেখের প্রতিবন্ধী বড় বোন শারমীন আক্তার (২৪) এবং ফুফু শারীরিক ও বাক প্রতিবন্ধী (৪০) ইসমত আরার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব (স্বাচিপ) ও ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের অ্যান্ড হসপিটালের চিফ এক্সিকিউটিভ অফিসার অধ্যক্ষ অধ্যাপক ডা. এমএ আজিজ।

বৃহস্পতিবার সকালে আব্বাসের বাবা রাজ্জাক শেখের কথা  শুনে তিনি এ সিদ্ধান্ত জানান। স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডা. এমএ আজিজ বলেন, আমি আব্বাসের বোন ও ফুফুর চিকিৎসার দায়িত্ব নিচ্ছি।

এজন্য তিনি মাদারীপুর জেলা শাখার স্বাচিপের মহাসচিব ও মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ককে ফোন করে রাজ্জাক শেখের বোন ইসমত আরা ও শারমীনকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নির্দেশ দেন।

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা শশাঙ্ক অধ্যাপক ডা. এমএ আজিজকে আশস্ত করে বলেন, রাজ্জাক শেখের মেয়ে ও বোনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অধ্যাপক ডা. এমএ আজিজ বলেন, রাজ্জাক শেখের মেয়ে ও বোনের চিকিৎসা মাদারীপুর সদর হাসপাতালে যদি সম্ভব না হয় তবে, তাদের ঢাকায় আনা হবে।

বুধবার আব্বাসকে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসিপিটালে আসলে, প্রথমে জরুরি বিভাগ ও পরে সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, গত ১৯ ও ২০ ফেব্রুয়ারি অজানা রোগে আক্রান্ত আব্বাসকে নিয়ে বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়