১০ হাজার রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিয়েছে আদ-দ্বীন

প্রকাশ: ২০১৮-০৮-১৫ ৮:০০:৩৮ পিএম
আহমদ নূর | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১০ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ২০০ রোগীর ছানি অপারেশন করা হয়েছে।

বুধবার সকাল থেকে আদ-দ্বীন হাসপাতালের মগবাজার, যশোর, খুলনা, কুষ্টিয়া ও ঢাকার কেরাণীগঞ্জ শাখার বহির্বিভাগে এসব সেবা দেওয়া হয়।

হাসপাতালের পরিচালক ডা. নাহিদ ইয়াসমিন বলেন, প্রতি বছরের মতো এবারও আদ-দ্বীন হাসপাতাল ঢাকা,  কেরানণীগঞ্জ, যশোর, কুষ্টিয়া, খুলনায় বহির্বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হয়েছে। এছাড়া, যশোর, খুলনা ও কেরাণীগঞ্জের আদ-দ্বীন হাসপাতালে বিনামূল্যের আই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

তিনি জানান, প্রতিদিনই আদ-দ্বীন হাসপাতাল থেকে গরিব ও নিম্ন আয়ের রোগীদের বিনামূল্যে বিভিন্ন সেবা দেওয়া হয়। এছাড়া, মাঝে-মাঝে ক্যাম্প করে বিভিন্ন অপারেশন বিনামূল্যে করা হয়। সরকারের পাশাপাশি আদ-দ্বীন হাসপাতাল সব সময়ই স্বাস্থ্যসেবাকে জনগণের দ্বোরগোড়ায় পৌঁছানোর চেষ্টা করে যাচ্ছে। ১৯৮৫ সাল থেকে আদ-দ্বীন হাসপাতাল সবার সাধ্যের মধ্যে স্বল্পমূল্যে মানসম্মত সেবা দিয়ে আসছে।

‘১৫ আগস্ট  বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে কয়েক বছর ধরে। গত বছর আমরা ব্যাপক সাড়া পেয়েছিলাম। এবারও আদ-দ্বীনের বিনামূল্যে সেবা পেয়ে  রোগীরা অনেক খুশি,’ বলেন নাহিদ ইয়াসমিন।



রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৮/নূর/রফিক

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুমুদিনী হাসপাতালে নবজাতক বদল

২০১৮-০৯-১৮ ৮:০৩:২০ পিএম

আবারও বিপুল পরিমাণ ‘খাত’ জব্দ

২০১৮-০৯-১৮ ৭:৪১:৫০ পিএম

মেসিকে বদলে দিয়েছে অধিনায়কত্ব

২০১৮-০৯-১৮ ৭:২৩:১০ পিএম