সোহরাওয়ার্দী হাসপাতালের রোগীদের সহায়তার আশ্বাস

প্রকাশ: ২০১৯-০২-১৬ ৮:১৬:০৬ পিএম
আরিফ সাওন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের রোগীদের সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

শনিবার সকালে তিনি হাসপাতাল পরিদর্শন পরিদর্শনে গিয়ে এ আশ্বাস দেন। এ সময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম ও কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান।

আরো উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়াসহ সকল পর্যায়ের কর্মকর্তা, চিকিৎসকরা।

উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া অগ্নিকাণ্ডে কোনো প্রাণহানির ঘটনা না ঘটায় সন্তোষ প্রকাশ করেন এবং রোগীদের দ্রুত অন্যত্র সরিয়ে নেওয়াসহ আগুন নিয়ন্ত্রণের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

উপাচার্য এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের রোগীদের জন্য যথাসম্ভব সহায়তা প্রদানের আশ্বাস দেন।

গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বর্তমানে দু-একটি ওয়ার্ড ছাড়া হাসপাতালের ইনডোর ও আউটডোরের কার্যক্রম চালু হয়েছে। 



প্রয়াত ডা. স্বপনের কবর জিয়ারত:
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রয়াত অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে কবর জিয়ারত, দোয়া মাহফিল ও পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

১৫ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার পক্ষে প্রয়াত অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপনের কবরে পুষ্পস্তক অপর্ণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান।

প্রয়াত অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপন ১৯৬৪ সালের ২ এপ্রিল ময়মনসিংহ জেলার ত্রিশালের মঠবাড়ি গ্রামে জন্মগ্রহণ করেন এবং ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি এ বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৫৪ বছর বয়সে ইন্তেকাল করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/সাওন/সাইফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

১৪তম রোজার সাহরি ও ইফতার সময়

২০১৯-০৫-১৯ ৮:৪৮:৩৩ পিএম

বিএএসএর ইফতার মাহফিলে স্পিকার

২০১৯-০৫-১৯ ৮:৪৪:৫৫ পিএম

হার দিয়ে মৌসুম শেষ রিয়ালের

২০১৯-০৫-১৯ ৭:৪৯:২১ পিএম

দুই উপসচিবকে প্রেষণে নিয়োগ

২০১৯-০৫-১৯ ৭:৩৯:৪৫ পিএম