ক্যালিফোর্নিয়ায় আশ্রয়কেন্দ্রে বন্দুকধারীর হামলা, নিহত ৪

প্রকাশ: ২০১৮-০৩-১০ ১:৫৯:০৭ পিএম
আলী নওশের | রাইজিংবিডি.কম

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়  একটি আশ্রয় কেন্দ্রে এক বন্দুকধারীর হামলায় তিন নারী নিহত হয়েছে। পরে ওই হামলাকারী পুলিশের গুলিতে নিহত হয়।

স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে শনিবার সিএনএন এখবর জানিয়েছে। ক্যালিফোর্নিয়া হাইওয়ে পেট্রল পুলিশের গোল্ডেন গেট বিভাগের সহকারী প্রধান ক্রিস চাইল্ডস সাংবাদিকদের জানান, শুক্রবার সান ফ্রান্সিস্কোর উত্তরে নাপা ভ্যালির ইউন্টভিলায় যুদ্ধাহত সেনাদের  আশ্রয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

তিনি জানান, হামলাকারী আশ্রয় কেন্দ্রে প্রবেশ করে  তিন নারীকে জিম্মি করে। কয়েক ঘণ্টা পরে সেখানে প্রবেশ করে সেখানে তিন নারীর মৃতদেহ দেখতে পায় পুলিশ। এসময় পাশে ওই বন্দুকধারীরর মৃতদেহ পড়েছিল।

ক্রিস চাইল্ডস বলেন, স্থানীয় ডেপুটি সবার আগে ঘটনাস্থলে উপস্থিত হন এবং জীবনের ঝুঁকি নিয়ে সন্দেহভাজন বন্দুকধারীকে আটকাতে পাল্টা গুলি চালান। তিনি বন্দুকধারীকে নির্দিষ্ট একটি স্থানে আটকে রাখেন যা সে বের হতে এবং অন্যদের গুলি করতে না পারে। যে কারণে সেখানে থাকা অন্যরা প্রানে রক্ষা পেয়েছে।

নিহত তিন নারী ওই কেন্দ্রের কর্মী ছিল। হামলাকারীও ওই আশ্রয় কেন্দ্রে ছিলেন। কিন্তু দুই সপ্তাহ আগে সে সেখান থেকে চলে যায়। তার সঙ্গে নিহত ওই তিন নারীর কোনো সম্পর্ক ছিল কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৮/এনএ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার

২০১৮-০৭-২০ ১০:৩১:৩৬ পিএম

ফখর অপরাজিত ২১০, জিম্বাবুয়ে ১৫৫!

২০১৮-০৭-২০ ৯:১৯:১৬ পিএম

শেষ ম্যাচে যুবাদের বড় জয়

২০১৮-০৭-২০ ৭:৫১:৪১ পিএম

৫ দিনের সফরে ভারত যাচ্ছেন এরশাদ

২০১৮-০৭-২০ ৬:৫৫:৩৮ পিএম