অল্পের জন্য প্রাণে বাঁচলেন রাণী এলিজাবেথের স্বামী

প্রকাশ: ২০১৯-০১-১৮ ১০:২৯:৪৮ এএম
শাহেদ হোসেন | রাইজিংবিডি.কম

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের রাণী এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। বৃহস্পতিবার পূর্ব ইংল্যান্ডের সান্ড্রিংহামে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সড়কে মোড় ঘোরানোর সময় প্রিন্স ফিলিপের ল্যান্ড রোভার গাড়িটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি ব্যক্তিগত গাড়ির সংঘর্ষ হয়। দুর্ঘটনায় প্রিন্সের গাড়িটি উল্টে পড়ে যায়। তবে তিনি অক্ষত আছেন। বিপরীত দিক থেকে আসা গাড়িটিতে দুজন নারী ছিলেন। ওই নারীদের একজনের হাত কেটে গেছে এবং অপরজন হাত ভেঙ্গে গেছে। প্রাথমিক চিকিৎসার পর প্রিন্সকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাকিংহাম প্রাসাদ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘বিকেলে ডিউক অব এডিনবার্গ আরেকটি গাড়ির সঙ্গে দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন। ডিউক আহত হননি। সান্ড্রিংহাম এস্টেটের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।’

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, প্রিন্স ফিলিপ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তবে গাড়িতে অন্য কোনো আরোহী ছিলো কিনা তা জানা যায়নি।

১৯৪৭ সালে রাণী এলিজাবেথের সঙ্গে ঘর বাঁধেন প্রিন্স ফিলিপ। তীর্যক মন্তব্যের জন্য তিনি তার সুনাম-দুর্নাম দুটোই আছে। গত বছর তিনি রাজকীয় কর্মকাণ্ড থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৯/শাহেদ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মাতৃভাষা দিবস ও একুশের চেতনা

২০১৯-০২-২১ ৬:২৭:৪৫ পিএম

শিশুদের কলাগাছের শহীদ মিনার

২০১৯-০২-২১ ৫:০৯:৪১ পিএম

চকবাজারের ঘটনায় তারকাদের শোক

২০১৯-০২-২১ ৪:৫৪:০৭ পিএম

চুড়িহাট্টা এখন মৃত্যুপুরী

২০১৯-০২-২১ ৪:৩১:৩৫ পিএম

স্বজনরা লাশ বুঝে নিচ্ছেন

২০১৯-০২-২১ ৪:০৩:২৭ পিএম