ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শেখ জামাল ছেড়ে প্রাইম দোলেশ্বরে মুশফিক

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১০ আগস্ট ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ জামাল ছেড়ে প্রাইম দোলেশ্বরে মুশফিক

প্রাইম দোলেশ্বরের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন মুশফিকুর রহিম

ক্রীড়া প্রতিবেদক : রোববার থেকে শুরু হয়েছে প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্রথম রাউন্ডের দল বদল। সোমবার পর্যন্ত চলবে এই দল বদল প্রক্রিয়া। গেল মৌসুমে শেখ জামালের হয়ে খেলা বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিম এবার যোগ দিয়েছেন প্রাইম দোলেশ্বরে। আগেই জানা গিয়েছিল ৫০ লাখ টাকায় তিনি দোলেশ্বরে যোগ দেবেন। কিন্তু রোববার এ বিষয়ে তিনি কিছু জানাতে রাজি হননি।

তবে ৫০ লাখ টাকায় না হলেও কিছু কমে তিনি প্রাইম দোলেশ্বরে যোগ দিয়েছেন এমনটাই শোনা যাচ্ছে। এ বিষয়ে মুশফিক বলেন, ‘টাকার বিষয়টা আমি ও ক্লাবের মধ্যে গোপন থাকবে। এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না।’ মুশফিকের সঙ্গে দোলেশ্বরে যোগ দিয়েছেন মুমিনুল হকও।

আবাহনীতে যোগ দিয়েছেন নাসির হোসেন ও পেসার আল-আমিন হোসেন। মোহামেডান স্পোর্টিং ক্লাব দলে ভিড়িয়েছে মাশরাফি ও নাঈম ইসলামকে। আর প্রাইম ব্যাংক নিয়েছে তাসকিন আহমেদ, মাহমুদুল্লাহ রিয়াদ ও ফরহাদ রেজাকে।

রোববার থেকে শুরু হওয়া প্রথম ধাপের দলবদলে অংশ নেবে শুধুমাত্র পুলের ২৩ জন ক্রিকেটাররা। দ্বিতীয় ধাপটি হবে ২৭ ও ২৮ আগস্ট। প্রিমিয়ার লিগ ক্রিকেটে গত মৌসুমে একটি দলে খেলেছিলেন ৩ জন বিদেশি ক্রিকেটার। এবার খেলতে পারবে কেবল একজন। প্রত্যেক দলই সর্বোচ্চ ৭ জন বিদেশি ক্রিকেটারকে নিবন্ধন করাতে পারবে। সুপার লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবারের প্রিমিয়ার লিগ।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৪/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়