ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সরকারকে বিদায় নিতে হবে : জামায়াতের হুঁশিয়ারি

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১৯ আগস্ট ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকারকে বিদায় নিতে হবে : জামায়াতের হুঁশিয়ারি

২০ দলীয় জোট আয়োজিত সমাবেশের একাংশ (ছবি : মেহেদী জামান)

নিজস্ব প্রতিবেদক : খুব শিগগিরই ক্ষমতাসীন আওয়ামী লীগকে বিদায় নিতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন জামায়াত ইসলামী। দলটির নেতারা বলেছেন, ‘অবৈধ’ সরকার ক্ষমতা পাকাপোক্ত করতে সম্প্রচার নীতিমালা করেছে। কিন্তু কোনো কিছু করেই এ সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২০ দলীয় জোটের উদ্যোগে ‘গণবিরোধী’ জাতীয় সম্প্রচার নীতিমালার প্রতিবাদে আয়োজিত সমাবেশে এ কথা বলেন জামায়াত নেতা সেলিম উদ্দিন ও রেদওয়ান উল্লাহ সাহিদী।

গুম-খুন এ সরকারের চরিত্র অভিযোগ করে সেলিম উদ্দিন বলেন, ‘এ সব অপকর্ম যাতে কেউ প্রকাশ করতে না পারে, সে জন্য সরকার সম্প্রচার নীতিমালা করেছে।’

সরকার ‘মিথ্যা মামলা’ দিয়ে জামায়াতের শীর্ষ নেতাদের কারাগারে আটক রেখেছে বলে দাবি করেন এ জামায়াত নেতা। এ সময় আটক নেতাদের মুক্তি দাবি করেন তিনি।

রেদওয়ান উল্লাহ সাহিদী বলেন, ‘৫ জানুয়ারির অবৈধ নির্বাচন দিয়ে সরকার গঠন করে ক্ষমতাকে পাকাপোক্ত করতে কালো আইন করা হচ্ছে।’ সম্প্রচার নীতিমালার বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাসের সভাপতিত্বে এবং সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপস্থিত থাকার কথা রয়েছে।

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৪/রেজা/শামসুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়