কণ্ঠশিল্পী মিলার স্বামীর বিরুদ্ধে চার্জশিট

প্রকাশ: ২০১৮-০২-১১ ৮:০৪:৪৩ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : মারধর ও যৌতুক দাবির অভিযোগে কণ্ঠশিল্পী মিলার দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।

রোববার ঢাকা মহানগর হাকিম ফাহদ বিন আমিন চৌধুরীর আদালতে এ চার্জশিট উপস্থাপন করা হয়। আদালত ‘চার্জশিট দেখিলাম’ বলে স্বাক্ষর করে মামলার পরবর্তী কার্যক্রমের জন্য নথি সিএমএম বরাবর পাঠান।

প্রসঙ্গত, গত বছর ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুক দাবির অভিযোগে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরই পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

পরের দিন পুলিশ তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে পারভেজ সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী ৫ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। গত বছর ১২ মে রাতে তাদের বিয়ে হয়।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/মামুন খান/রফিক

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এবার সাদা রঙের ইয়াবা

২০১৮-১০-২১ ৮:৪৮:৫৮ পিএম

ঢাকা-মস্কো কমিশনের বৈঠক সোমবার

২০১৮-১০-২১ ৮:১৬:০৯ পিএম

ধরন পাল্টেছে কিশোর অপরাধের

২০১৮-১০-২১ ৮:০৪:৩৭ পিএম