বৃহস্পতিবার খালেদা জিয়ার আপিল

প্রকাশ: ২০১৮-০২-১৩ ৪:৪১:৫১ পিএম
আহমদ নূর | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে আগামী বৃহস্পতিবার উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া।

মঙ্গলবার দুপুরে কারাফটকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বেগম জিয়ার এ আইনজীবী বলেন, ‘রায়ের সার্টিফাইড কপি আগামীকাল বুধবার পাওয়া যাবে বলে আদালত থেকে জানতে পেরেছি। আমরা যদি কাল রায়ের কপি পাই তাহলে পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার আপিল আবেদন করতে পারব।’

আপিল আবেদনের পরে বেগম জিয়ার বিরুদ্ধে যদি প্রোডাকশন অ্যারেস্ট জারি হয় তাহলে তা প্রত্যাহারের আবেদন জানানো হবে বলে জানান সানাউল্লাহ মিয়া।

তিনি বলেন, ‘আমরা উকালতনামায় বেগম জিয়ার স্বাক্ষর নিতে এসেছিলাম। কারণ আমরা শুনেছি তার বিরুদ্ধে প্রোডাকশন অ্যারেস্ট জারি হয়েছে। তবে কারা কর্তৃপক্ষ জানালো, খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো প্রোডাকশন ওয়ারেন্ট আসেনি। তাই ওকালতনামা জেল সুপারের কাছে রেখে এসেছি।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। ওই দিনই খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।



রাইংজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৮/নূর/সাইফুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তরুণ দল নিয়ে গর্বিত দেশম

২০১৮-০৭-১৬ ৫:১৫:২৭ এএম

রেফারিং নিয়ে ক্ষোভ দালিচের

২০১৮-০৭-১৬ ৪:২৩:৩৯ এএম

উইম্বলডনের চ্যাম্পিয়ন জকোভিচ

২০১৮-০৭-১৬ ৩:১৫:১০ এএম

ফুটবলের ‍উদীয়মান রাজা এমবাপে

২০১৮-০৭-১৬ ২:৫৫:৩৬ এএম

গোল্ডেন বুট কেনের

২০১৮-০৭-১৬ ২:৩১:২৫ এএম

ব্রাজিলের পর ফ্রান্স...

২০১৮-০৭-১৬ ১:৫২:৩১ এএম

বিশ্বকাপের সেরা মডরিচ

২০১৮-০৭-১৬ ১:৪৯:৪৯ এএম

অসাধারণ কীর্তি দেশমের

২০১৮-০৭-১৬ ১:১৮:৫৯ এএম