রাজধানীর আবাসিক হোটেলে যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৫-১৬ ১:৫৮:৪৬ পিএম
আহমদ নূর | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরানা পল্টনে বন্ধু আবাসিক হোটেলে মামুন (২৪) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। জাবেদ (২৭) নামে আরেকজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মামুন ও জাবেদকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

বন্ধু আবাসিক হোটেলের ম্যানেজার মো. হাসান ঢামেকে সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে মামুন ও তার বন্ধু জাবেদ হোটেলের পাঁচতলার ৫০৫ নম্বর কক্ষ ভাড়া নেয়। রাতে তারা চিকেন গ্রিল খায়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জাবেদ তাকে ফোন করে রুমে যেতে বলেন। পরে তিনি ওই রুমে গিয়ে তাদের অচেতন অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢামেকে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মঙ্গলবার রাতে মামুনের ব্রাজিল যাওয়ার কথা ছিল। তবে ফ্লাইট বাতিল হওয়ায় মামুন ও গ্রাম থেকে সঙ্গে থাকা বন্ধু জাবেদ ওই হোটেলে ওঠেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। জাবেদকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/নূর/সাইফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শাড়ির বন্দনায় কঙ্গনা

২০১৮-১২-১২ ৫:০০:৫৪ পিএম

‘আপন মন’

২০১৮-১২-১২ ৪:৩১:২৩ পিএম