ডিস ব্যবসায়ীকে গুলি করে হত্যা : ২ আসামির জবানবন্দি

প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১০:১৯:২০ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দক্ষিণ বাড্ডায় ডিস ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বাবু (৩০) হত্যা মামলায় দুই আসামি দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। এরা হলো, রাসেল ও সোহেল।

বৃহস্পতিবার পাঁচ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর শরীফুল ইসলাম।

আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী আসামি রাসেলের এবং আরেক মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী আসামি সোহেলের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

গত ১০ মে এ দুই আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত ৯ মে রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ বাড্ডার জাগরণী ক্লাবের ভেতর বসেছিলেন স্থানীয় ডিস ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বাবু। এ সময় অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী ক্লাবের ভেতর ঢুকে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি গুলি করে। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুঁড়ে দৌড়ে পাশের একটি ভবনে গিয়ে আশ্রয় নেয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ডিস ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বাবুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান তার বাবা ফজলুল হক। পরে অবস্থার অবনতি ঘটলে রাত সোয়া ১০টায় ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/মামুন খান/মুশফিক

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জাতীয় শোক দিবসের কর্মসূচি

২০১৮-০৮-১৪ ৪:৫৬:৫৫ পিএম

ভবিষ্যতের অদ্ভুত মোটরসাইকেল!

২০১৮-০৮-১৪ ৪:৪২:২১ পিএম

রংপুরে ঈদের জামাত ৭ হাজার ৩৩২টি

২০১৮-০৮-১৪ ৪:১৩:৩০ পিএম