‘মুনির হতে পারতেন আইনজীবীদের পাইওনিয়ার’

প্রকাশ: ২০১৮-০৭-১৮ ৯:২৭:১০ পিএম
মেহেদী হাসান ডালিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : সদ্য প্রয়াত তরুণ আইনজীবী শাহ মো. মুনির শরিফ হতে পারতেন আইনজীবীদের পাইওনিয়ার। অল্প সময়ের মধ্যে তিনি গর্ব করার মতো আইনজীবী হয়ে ওঠেছিলেন বলে মন্তব্য করেছেন স্মরণ সভায় অংশ নেওয়া বক্তারা।

বুধবার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির অডিটরিয়ামে ঢাকা বিশ্ববিদ্যালয় এলএলএম ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন আয়োজিত মুনির শরিফের স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন।

স্মরণ সভায় অংশ নিয়ে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

স্মরণ সভায় আপিল বিভাগের বিচারপতি ইমান আলী, মির্জা হোসেইন হায়দার, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ুন, সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু, ব্যারিস্টার আমিনুল হক, সিনিয়র আইনজীবী ও মরহুমের শশুর আব্দুল বাসেত মজুমদার উপস্থিত ছিলেন।

সংগঠনের সম্পাদক শেখ আলী আহমেদ খোকনের সঞ্চালনায় স্মরণ সভার সভাপতিত্ব করেন সিনিয়র আইনজীবী এ কেএম ফয়েজ।

প্রসঙ্গত, গত ৮ জুলাই শাহ মো. মুনির শরিফ রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীরন অবস্থায় মারা যান। তিনি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেত মজুমদারের মেয়ের জামাতা।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/মেহেদী/সাইফ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শিশু বিল পাস

২০১৮-১০-২২ ৯:১২:৩০ পিএম

সিরিজ জিততে চট্টগ্রামে বাংলাদেশ

২০১৮-১০-২২ ৭:৩৩:৩৫ পিএম