ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধর্ষণ মামলায় ৪ আসামির সিএমএম আদালত থেকে জামিন

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলায় ৪ আসামির সিএমএম আদালত থেকে জামিন

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালত থেকে তিন ধর্ষণ মামলায় ৪ আসামির জামিন মঞ্জুর হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) মো. সাইফুজ্জামান হিরো জামিন মঞ্জুরের আদেশ দেন।

জামিন হওয়া মামলাগুলোর মধ্যে রয়েছে-রাজধানীর কদমতলী থানার একটি, উত্তরা পূর্ব থানার একটি এবং তেজগাঁও থানার একটি মামলা।

জামিন পাওয়া আসামিরা হলেন-কদমতলী থানার মামলার আসামি মো. ফয়সাল (৩৩), তেজগাঁও থানার মামলার আসামি দ্বিপ রোজারীও, উত্তরা পূর্ব থানার মামলার আসামি মো. ঝন্টু (২৪) এবং মো. মোফাজ্জল হোসেন (১৯)।

মামলাগুলোর মধ্যে কদমতলী থানার মামলার আসামি মো. ফয়সালকে বৃহস্পতিবারই গ্রেপ্তার করে পুলিশ আদালতে হাজির করেন। শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

ওই মামলায় আসামির বিরুদ্ধে অভিযোগ, সে ২০১৩ সাল থেকে ২০১৮ সালের জুন মাস পর্যন্ত ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিল। শুনানির পর থেকে মামলার নথি বিচারকের খাস কামরায় থাকায় আর কিছু জানা সম্ভব হয়নি।

অপর দুই মামলার মধ্যে তেজগাঁও থানার মামলায় ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়ে ২০১৭ সালের ৮ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন সময় এবং সর্বশেষ গত ১৪ জুন আসামি ধর্ষণ করেন। মাঝে ভিকটিম ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ওই ঘটনায় ভিকটিম নিজেই মামলা দায়ের করেন। মামলায় গত ১ জুলাই আসামি দ্বিপ রোজারীও গ্রেপ্তার হয়। এরপর ১৮ দিনের মাথায় বৃহস্পতিবার তিনি জামিন পেলেন।

উত্তরা পূর্ব থানার মামলাটি ১১ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে গত ৩ জুন দায়ের করেন শিশুটির দাদা আব্দুর রশিদ।

মামলাটিতে গত ৩ জুন আসামিরা গ্রেপ্তার হয়ে কারাগারে যায়। বৃহস্পতিবার ধর্ষিতা শিশুর দাদা মামলার বাদী আসামিদের দ্বারা শিশুটি ধর্ষিত হয়নি এবং ভুল বুঝাবুঝিতে আসামিদের বিরুদ্ধে মামলা হয় বলে উল্লেখ করেন। তাই মামলার আসামিরা জামিন এবং খালাস পেলে বাদীর আপত্তি নেই মর্মে হলফনামা দিলে আদালত জামিন মঞ্জুর করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়