বিমানবন্দরে ১০৫০ ইয়াবাসহ ৪ যাত্রী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৮-১১-০৯ ৮:৪১:১২ পিএম
আহমদ নূর | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : নকল খুরমা খেঁজুরের ভেতরে করে পাচারকালে ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের গ্রীণ চ্যানেল পার হওয়ার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় এক যাত্রীর কোমর থেকে ২১টি প্লাস্টিক ও কালো টেপ দিয়ে বানানো নকল খুরমা খেজুর উদ্ধার করা হয়। পরে সেগুলা থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শাহজালাল বিমানবন্দরের এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাদের কাছে দুপুরে খবর আসে কক্সবাজার থেকে ইয়াবা আসছে। যাদের গ্রেপ্তার করা হয়েছে, তারা দুপুর ৩টায় বাংলাদেশ বিমানে করে কক্সবাজার থেকে ঢাকায় পৌঁছায়। নামার পর তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ইয়াবার কথা অস্বীকার করে। পরে চ্যালেঞ্জ করে রুবেল নামে এক যাত্রীর প্যান্ট তল্লাশি করলে তার পরনে থাকা আন্ডারওয়ার ও জুতার ভেতরে লুকিয়ে রাখা ২১টি খুরমা খেঁজুর পাওয়া যায়।

তিনি বলেন, সেগুলো দেখতে অবিকল খেঁজুরের মতো। পরে দেখা যায়, এগুলো প্লাস্টিক আর কাগজে বানানে নকল খুরমা খেঁজুর।

রুবেলের কোমর থেকে উদ্ধার হওয়া ২১টি নকল খেজুর থেকে ৫০টি করে ১ হাজার ৫০ পিস ইয়াবা বেরিয়ে আসে। তবে বাকি তিনজনকে সন্দেহ হওয়ায় তাদের উত্তরা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের পেটের ভেতরে ইয়াবা থাকতে পারে।

পুলিশ জানিয়েছে, রুবেলের বাড়ি নড়াইলের সদর উপজেলার লঙ্কারচর গ্রামে। তার বাবার নাম সাহেদ আলী। জালাল ও নাহিদ শেখের গ্রামের বাড়ি কক্সবাজারে ও সাব্বির আহমেদের বাড়ি খুলনায়।



রাইজিংবিডি/ঢাকা/৯ নভেম্বর ২০১৮/নূর/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

তামিম ফিরছেন, সাকিবকে পাওয়ার আশা

২০১৮-১১-১৩ ৯:২৯:৩৮ পিএম