খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৯ জানুয়ারি

প্রকাশ: ২০১৮-১২-১৩ ৩:০০:২৪ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা তথ্যের ভিত্তিতে ভুয়া জন্মদিন পালন এবং যুদ্ধাপরাধীদের মদদ দেওয়ার মানহানির দুই মামলায় চার্জ গঠনের শুনানির তারিখ আগামী ৯ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর আসামিপক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে এদিন ঠিক করেন।

পুরান ঢাকার বকশি বাজাররে অস্থায়ী আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। এই দুই মামলায় গত ৩১ জুলাই ঢাকা মহানগর দায়রা জজ থেকে জামিন পান খালেদা জিয়া। অন্য মামলায় তিনি কারাগারে রয়েছেন জানিয়ে চার্জ শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন তার আইনজীবী মাসুদ আহম্মেদ তালুকদার।

শুনানি শেষে বিচারক সময়ের আবেদন মঞ্জুর করে ৯ জানুয়ারি চার্জ শুনানির নতুন দিন ঠিক করেন। খালেদা জিয়ার আরেক আইনজীবী হান্নান ভূইয়া এ তথ্য জানান।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৩ নভেম্বর বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী স্বীকৃত স্বাধীনতা বিরোধীদের গাড়িতে জাতীয় পতকা তুলে দিয়ে দেশের মানচিত্র এবং জাতীয় পতাকার মানহানি ঘটানোর অভিযোগে আদালতে একটি মানহানির মামলা দায়ের করেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রাক্তন যুগ্ম সাধারণ সম্পাদক গাজী জহিরুল ইসলাম ২০১৬ সালের ৩০ আগস্ট ভুয়া জন্মদিন পালনের অভিযোগে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলাটি করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/মামুন খান/সাইফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুষ্টিয়ায় নৌকার জয়জয়কার

২০১৯-০৩-২৫ ৯:৪৯:৫৭ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-২৫ ৮:৩৪:৪১ এএম

আজ ভয়াল ২৫ মার্চ

২০১৯-০৩-২৫ ৮:২৫:২২ এএম

রাজধানীতে হেলে পড়েছে ছয়তলা ভবন

২০১৯-০৩-২৫ ৮:২৩:১৭ এএম

আবারো মা হচ্ছেন ঐশ্বরিয়া?

২০১৯-০৩-২৫ ৮:০৭:৩৮ এএম