পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবকের স্বীকারোক্তি

প্রকাশ: ২০১৯-০১-১১ ৫:২৯:০২ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে ম্যাচের কাঠি জ্বালিয়ে আগুন ধরিয়ে দেওয়া যুবক ওয়াসিম পল্লবী থানার একটি মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শুক্রবার মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার এসআই মুন্সী শহিদুল ইসলাম এ আসামিকে আদালতে হাজির করেন। আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাংচুরের অভিযোগে পল্লবী থানায় দায়ের করা এক মামলায় তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম উদ্দিন এ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার ভোরের দিকে পল্লবী থানা পুলিশ ওয়াসিমকে গ্রেপ্তার করে। তার বাসা মিরপুরের মুসলিম ক্যাম্পে। গত বছরের ১৪ নভেম্বর পুলিশের গাড়িতে ওয়াসিম আগুন ধরিয়ে দেয়। যার ছবি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়। ওই ঘটনায় মামলা দায়ের করা হলে ওয়াসিম আত্মগোপনে চলে যায়।

গত ১৪ নভেম্বর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির একটি বড় মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা পুলিশের গাড়ির ওপর উঠে লাফালাফি করে এবং দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

প্রথম মার্সেল-বিপিজিএ ওপেন-২০১৯

তৃতীয় রাউন্ড শেষেও শীর্ষে বাদল

২০১৯-০৩-২৬ ৮:০৩:১৩ পিএম

মিরপুরে স্বাধীনতা দিবস ক্রিকেট

২০১৯-০৩-২৬ ৭:৫২:৩৪ পিএম

কুবিতে স্বাধীনতা দিবস উদযাপন

২০১৯-০৩-২৬ ৭:৩১:১২ পিএম

তিনে ব্যাটিংয়ে আগ্রহী সাকিব

২০১৯-০৩-২৬ ৭:২০:৫৩ পিএম

ইছামতি নদী রক্ষার দাবিতে অনশন

২০১৯-০৩-২৬ ৬:৫৫:৩১ পিএম