ইডেনের প্রাক্তন অধ্যক্ষ হত্যায় প্রতিবেদন ১১ মার্চ

প্রকাশ: ২০১৯-০২-১১ ৬:৪০:৫০ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইডেন মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ  আগামী ১১ মার্চ ধার্য করেছেন আদালত।

সোমবার মামলার এজাহার আদালতে এলে ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ মামলাটি গ্রহণ করে নিউমার্কেট থানা পুলিশের এসআই আলমগীর মজুমদারকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর নিউমার্কেট থানায় দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন নিহত নারীর স্বামী ইসমত কাদির গামা।

প্রসঙ্গত, রোববার নিজ বাসায় মাহফুজা চৌধুরী পারভীনের মৃতদেহ পাওয়া যায়। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনার পর তার বাসার দুই গৃহকর্মী স্বপ্না ও রেশমা পালিয়ে যান। স্বপ্নার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী ও রেশমার বাড়ি কিশোরগঞ্জে। 

মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদির গামা মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রাক্তন ভাইস চেয়ারম্যান। মাহফুজা চৌধুরী ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন। রাজধানীর এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের ১৫ ও ১৬ তলায় দুটি ফ্ল্যাটে (ডুপ্লেক্স) ওই দম্পতির বহুদিনের সংসার। ওপরের অংশটিতে তারা থাকতেন। নিচতলায় রান্নাঘর, গৃহকর্মীদের আবাস। তাদের দুই ছেলের একজন সেনাবাহিনীর চিকিৎসক, আরেকজন ব্যাংকে চাকরি করেন বলে জানান স্বজনরা। সন্তানরা এখানে থাকেন না। বাড়িতে তিনজন গৃহকর্মী ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/মামুন খান/রফিক

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম