নারী ফুটবল কমিটির চেয়ারম্যান কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ৭:৪৫:৩০ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি করার অভিযোগের একটি মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনিবার্হী সদস্য এবং নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী এ পরোয়ানা জারি করেন। যা বুধবার জানা গেছে।

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স মঙ্গলবারই ওই আদালতে মানহানির এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয় বিএফএফ হাউজ মতিঝিলে সংবাদ সম্মেলনে আসামি বলেন, ‘পিএম হিসাবে সব খেলাই তার কাছে সমান। তিনি সেখানে কেন দু’চোখে দেখবেন। মেয়েরা ব্যাক টু চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা। অভিনন্দন তো দিতে পারেন। মিডিয়াতে কি কোন অভিনন্দন জানিয়েছেন? বিএফএফের টাকা কেন প্রধানমন্ত্রীর হাত দিয়ে দেওয়া হবে? প্রধানমন্ত্রীর সাথে বিসিবির  অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়। বিএফএফ সরকারের কাছে থেকে কোন ফ্যাসিলিটিজ নেয় না।’ যা ৯ মার্চ রাতে ৭১ টিভি খবরে সম্প্রচার করে। এছাড়া ওই বক্তব্য বিভিন্ন দৈনিকেও প্রকাশিত হয়। যার মাধ্যমে আসামি কিরণ প্রধানমন্ত্রী ও ফুটবল ও ক্রিকেট সংগঠকদের পঞ্চাশ কোটি টাকার মানহানি করেছেন।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আওয়ামী লীগ নেতা কারাগারে

২০১৯-০৩-২৩ ৭:০৬:৪২ পিএম

বিকেএসপির দ্বিতীয় জয়

২০১৯-০৩-২৩ ৬:৫৭:০৪ পিএম

আনোয়ারুল স্মরণে ডিআরইউতে শোক বই

২০১৯-০৩-২৩ ৬:১২:৫৯ পিএম