ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিমানবন্দরে অস্ত্রসহ আটক আ.লীগ নেতা কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৪ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমানবন্দরে অস্ত্রসহ আটক আ.লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আটক এ বি এম মাজহারুল আনাম নামের আওয়ামী লীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এ বি এম মাজহারুল আনাম রাজধানীর দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি।

তাকে গ্রেপ্তার দেখিয়ে রোববার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে এ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন বিমানবন্দর থানা পুলিশ তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে। আবেদনে বলা হয়, কোনো অপরাধ সংঘটনের চেষ্টা লিপ্ত বা জড়িত সন্দেহে আসামিকে ৫৪ ধারায় গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। আসামি সংরক্ষিত এলাকায় বিনা ঘোষণায় অস্ত্র নিয়ে প্রবেশ করেছেন। তদন্তের স্বার্থে আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর  আদেশ দেন।
এরআগে রোববার সকালে অস্ত্র ও ৪৪ রাউন্ড গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করার সময় এ বি এম মাজহারুল আনামকে আটক করে বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি ফোর্স। সকাল সোয়া ১০টার একটি ফ্লাইটে কক্সবাজার যাওয়ার কথা ছিল তার।

বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিক জানান, মাজহারুল আনামের কাছ থেকে ৩৪ রাউন্ড রাইফেলের ও ১০ রাউন্ড পিস্তলের গুলি পাওয়া যায়।

বিমানবন্দরে প্রবেশের সময় মাজহারুল আনাম তার কাছে গুলি থাকার বিষয়টি ঘোষণা করেননি। স্ক্যানিংয়ের সময় তার হ্যান্ডব্যাগে গুলি ধরা পড়ে। পরে তাকে এভিয়েশন সিকিউরিটির অফিসে নিয়ে আসা হয়। এ সময় পিস্তলের লাইসেন্স দেখাতে পারলেও গোলাবারুদের ব্যাপারে কাগজপত্র দেখাতে পারেননি তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৯ /মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়