আবরার নিহতের মামলায় চার্জশিট দাখিল

প্রকাশ: ২০১৯-০৪-২৫ ৪:৩৩:০৬ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বাসচাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহতের মামলায় সুপ্রভাত বাসের মালিকসহ দুই জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

আবরারকে চাপা দিয়ে নিহতের আগে মিরপুর আইডিয়াল ল্যাবরেটরি কলেজের প্রথম বর্ষের ছাত্রী সিনথিয়া সুলতানা মুক্তা বাসচাপায় গুরুতর আহত হওয়ার ঘটনায় চার জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবির ক্যান্টনমেন্ট জোনাল টিমের পরিদর্শক কাজী শরীফুল ইসলাম গত ২১ এপ্রিল চার্জশিট দুটি জমা দেন। তবে বৃহস্পতিবার চার্জশিটের বিষয়টি জানা গেছে।

আবরার নিহতের মামলায় চার্জশিটভুক্ত আসামিরা হলেন সুপ্রভাতের মালিক ননী গোপাল সরকার এবং কন্ডাক্টর মো. ইয়াছিন আরাফাত।

সুপ্রভাতের চালক সিরাজুল ইসলাম ওরফে মিরাজ এবং হেলপার মো. ইব্রাহীম হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যাহতির আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা।

মুক্তাকে বাসচাপায় গুরুতর আহত হওয়ার ঘটনায় চার্জশিটভুক্ত আসামিরা হলেন-ননী গোপাল সরকার, কন্ডাক্টর মো. ইয়াছিন আরাফাত, চালক সিরাজুল ইসলাম ওরফে মিরাজ এবং হেলপার মো. ইব্রাহীম হোসেন।

এ চার আসামিই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা বর্তমানে কারাগারে।

আবরার নিহতের ঘটনায় গত ১৯ মার্চ রাতে তার বাবা আরিফ আহাম্মেদ চৌধুরী গুলশান থানায় মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, আবরার ১৯ মার্চ সকাল ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হয়। বসুন্ধরা গেটে এসে নেমে বিশ্ববিদ্যালয়ের গাড়িতে ওঠার জন্য বসুন্ধরা সিটি গেটের সামনে প্রগতি সরণি জেব্রাক্রসিং দিয়ে রাস্তা পার হওয়ার সময় সকাল আইকন টাওয়ারের সামনে একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১১-৪১৩৫) চালক সিরাজুল ইসলাম আবরারকে চাপা দেয়। বাসের চাপায় পিষ্ট হয়ে আবরার ঘটনাস্থলেই মারা যায়।

এর সকালে সিরাজুল ইসলাম প্রগতি সরণি বাড্ডার দিক থেকে দ্রুত গতিতে বাস চালিয়ে এসে গুলশান থানাধীন শাহজাদপুরের বাঁশতলায় পথচারী সিনথিয়া সুলতানা মুক্তাকে চাপা দেয় এবং গুরুতর আহত করে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/মামুন খান/সাইফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আবারো বা‌লিশ নি‌য়ে বিক্ষোভ

২০১৯-০৫-২১ ২:৫০:০৭ পিএম