ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লা মেরিডিয়ান ঢাকায় বড়দিনের বিশেষ আয়োজন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৪, ২৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লা মেরিডিয়ান ঢাকায় বড়দিনের বিশেষ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক : রাজধানীবাসীর ছুটির আমেজকে বাড়িয়ে তুলতে বড়দিনে আড়ম্বরপূর্ণ আয়োজন নিয়ে এসেছে লা মেরিডিয়ান ঢাকা।

বড়দিনের উৎসবকে আরো জমিয়ে তুলতে আগামীকাল ২৪ ডিসেম্বর সারপ্রাইজ সান্তা ভিজিট ও সান্তার বিশেষ বড়দিনের বুফে দিয়ে লা মেরিডিয়ান ঢাকার ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে শুরু হচ্ছে এ উদযাপন।

বড়দিনের দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর, লা মেরিডিয়ান ঢাকা এর রুফটপ স্কাইলাইন ইনফিনিটি পুলের পাশে বাচ্চাদের জন্য থাকছে বড়দিনের পার্টি। এর সঙ্গে আরো থাকছে ‘ব্রাঞ্চ’ বুফে। পার্টিটি সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলবে। বাচ্চাদের বড়দিনের আয়োজনকে স্মরণীয় করে তুলতে পার্টিতে থাকছে জাদু প্রদর্শনী, ভেন্ট্রিলোকুইজম, বেলুন শো ও ফেস পেইন্টিং সহ নানা আয়োজন।

বাচ্চাদের এ পার্টিতে আরো থাকছে বড়দিনের বিশেষ গান এবং সান্তা ভিজিট যেখানে সান্তা উপস্থিত থাকবে ব্যাগভর্তি আকর্ষণীয় উপহার নিয়ে। এছাড়াও, হটডগ, চকলেট ফাউন্টেন, চিজ বল, পিজ্জা, মিনি বার্গার, নাগেট, পটেটো ওয়েজেস সহ আরো নানা ধরনের খাবারের আয়োজন নিয়ে বুফে স্টেশনও থাকছে বাচ্চাদের এ পার্টিতে।

স্ন্যাক্স বুফে সহ বাচ্চাদের পার্টিতে প্রতিজনের জন্য এন্ট্রি ফি থাকছে ২,০০০++ টাকা এবং ব্রাঞ্চ বুফেতে এন্ট্রি ফি থাকছে প্রতিজন ৩,৯০০++ টাকা। বাচ্চাদের পার্টিতে আগত অতিথিরা বড়দিনের ফ্যামিলি ব্রাঞ্চে পাবে ২৫ শতাংশ ছাড় কিংবা আগামী ৪ জানুয়ারি পর্যন্ত (৩১ ডিসেম্বর ছাড়া) ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে লাঞ্চ অথবা ডিনারে ২৫ শতাংশ ডিসকাউন্ট।

মনোমুগ্ধকর পরিবেশে বড়দিনের উৎসবের আমেজ ছাড়াও ২৫ ডিসেম্বর থাকছে প্রতিজন ৩,৯০০++ টাকায় সান্তার বড়দিনের বিশেষ বুফে ডিনার।  আগতদের জন্য এসব অফারে থাকছে বিভিন্ন ব্যাংক ও টেলিকম প্রতিষ্ঠানের অফার। বিস্তারিত জানতে অথবা বুকিংয়ের জন্য যোগাযোগ: ০১৯৯০৯০০৯০০, ০১৭৬৬৬৭৩৪৪৩।
 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৭/ফিরোজ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়