ভালোবাসা দিবসে বিএমডব্লিউ গাড়িতে চড়ে লা মেরিডিয়ান ঢাকায় ডিনার

প্রকাশ: ২০১৮-০১-২৯ ৬:৪৬:৩১ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

লাইফস্টাইল ডেস্ক : সুযোগ এল বিলাসবহুল গাড়িতে করে আপনার ভালোবাসার মানুষকে রাজধানীর অন্যতম অভিজাত হোটেলে বিশেষ ডিনারে নিয়ে যাওয়ার।

‘ওয়ান্স আপন অ্যা ভ্যালেন্টাইন’ শীর্ষক ক্যাম্পেইনের আওতায় ফেব্রুয়ারি মাসে ভালোবাসা দিবসে প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটানোর এই সুযোগ এনেছে লা মেরিডিয়ান ঢাকা ও বিএমডব্লিউ। শীর্ষ তিন সৌভাগ্যবান যুগল উপভোগ করতে পারবে অভাবনীয় পুরো আয়োজনটি। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এ ধরনের ভিন্নমাত্রার ক্যাম্পেইন দেশে এটিই প্রথম।

ক্যাম্পেইনে অংশ নিতে হলে প্রথমে www.unlockjoy.com.bd ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করার মাধ্যমে অংশগ্রহণকারীদের কয়েকটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে পরবর্তী ধাপে উত্তীর্ণ হতে হবে। অতঃপর, কয়েকটি মজাদার গেম খেলার মাধ্যমে মূল গ্র্যান্ড প্রাইজের আরো নিকটে যাওয়ার সুযোগ পাবে অংশগ্রহণকারীরা।

সৌভাগ্যবান বিজয়ী যুগলদের ভালোবাসা দিবসের দিনের শুরুতেই বিএমডব্লিউ গাড়ি দিয়ে তাদের বাসা থেকে রাজধানীর পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকায় নিয়ে যাওয়া হবে। যুগলদের রাতের খাওয়ার জন্য সেখানে সুস্বাদু খাবারের সমাহার থাকবে। চমৎকার পরিবেশে যুগলরা একরাত বিশ্বমানের লা মেরিডিয়ান ঢাকা হোটেলে থাকার সুযোগ পাবে। পরদিন সকালে তারা মজাদার সকালের নাস্তা খেয়ে আবারও বিএমডব্লিউ গাড়িতে করে যার যার বাসায় ফেরত যাবে।

ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহীরা ১ ফেব্রুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি, ২০১৮ পর্যন্ত উল্লেখিত ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে পারবে। ভালোবাসা দিবসের দিবাগত রাতে সৌভাগ্যবান যুগলদের নাম ঘোষণা করা হবে। বিজয়ীরা ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ তারিখ রাত থেকে ব্যাপক এ আয়োজনটি উপভোগ করতে পারবে।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৮/ফিরোজ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় ‘ভূতের রাজা গ্রেফতার’

বইমেলায় ‘ভূতের রাজা গ্রেফতার’

২০১৮-০২-২৩ ১০:০৮:০৫ পিএম
হকির ৩৮ জনের দল নেমে এলো ১৮ জনে

হকির ৩৮ জনের দল নেমে এলো ১৮ জনে

২০১৮-০২-২৩ ৮:০৭:৪০ পিএম