লা রিভে বসন্ত-গ্রীষ্মের বর্ণিল পোশাক

প্রকাশ: ২০১৮-০৩-১১ ৪:৪০:৩৬ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

লাইফস্টাইল ডেস্ক : বসন্ত-গ্রীষ্মের বর্ণিল ও উজ্জ্বল বাহারি আয়োজন নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’ এর সকল আউটলেট ও অনলাইন স্টোর। যেকোনো উৎসব-আয়োজনে কিংবা ঘরে ও কর্মক্ষেত্রে এসব পোশাক ও অনুষঙ্গ আরামদায়ক এবং মানানসই।

প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এই বসন্ত-গ্রীষ্মের পোশাক সমাহারে রয়েছে নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস, ক্যাজুয়াল ও এথনিক পোশাক।

কর্মজীবী নারীদের জন্য কর্মক্ষেত্র ও অফিসশেষে অনুষ্ঠান কিংবা আয়োজনে অংশ নিতে মানানসই পোশাকের মাঝে উল্লেখযোগ্য- টিউনিক, শার্ট, লং কামিজ, ব্লেজার ও ফরমাল ট্রাউজার, কিউলটস ও পালাজ্জো ইত্যাদি। মনোমুগ্ধকর সিলহোটি ও বাহারি নকশাখচিত ভিন্ন ভিন্ন ঘরানার হাতার এসব পোশাক কাজের দিনগুলোতে বাড়তি সৌন্দর্যের পাশাপাশি যেকোনো উৎসবে অংশগ্রহণে এনে দেবে বাড়তি আমেজ ও ভালো লাগা।

নারীদের ক্যাজুয়াল কালেকশনে রয়েছে টিউনিক, শ্র্যাগ, শার্ট ও টপ ইত্যাদি। গ্রীষ্মের নান্দনিকতা ফুটিয়ে তুলতে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে উজ্জ্বল হলুদ, সজীব কমলা, মিষ্টি গোলাপি, উষ্ণ গেরুয়া, গাঢ় বেগুনী, ছাই ধূসরসহ অন্যান্য। আভিজাত্য এনে দিতে এসব পোশাকে হাতায় বৈচিত্র্যের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ফ্লাওয়েন্স, লেয়ার্ড ট্রাম্পেটস, বিলো অ্যান্ড কোল্ড শোল্ডার ইত্যাদি নেকলাইন এবং রাফলসমৃদ্ধ ৩/৪ টাই কাফ প্যাটার্ন ইত্যাদি আধুনিক অনুষঙ্গ।

নারীদের এথনিক কালেকশনে শাড়ির বিশাল সংগ্রহের সঙ্গে আরো রয়েছে কামিজ, সালোয়ার-কামিজ ও অন্যান্য সাজপোশাক। ফ্লক, পাফ, রাবার ও ডিজিটাল প্রিন্ট ছাড়াও এমব্রয়ডারি ও হ্যান্ড এমব্রয়ডারির মাধ্যমে থ্রিডি এম্বেলিশমেন্ট করা নজরকারা এসব পোশাক যেকোনো উৎসব-আয়োজনে কিংবা ঘরে ও বাইরে পরার জন্য মানানসই ও সময়োপযোগী। পাশাপাশি, এই আয়োজনে আরো থাকছে- পালাজ্জো, হারেম ও বেল্টেড কিউলটস, ডেনিম ট্রাউজার, লেগিং, ভিস্কোস ট্রাউজার ও অন্যান্য অনুষঙ্গ।

ছেলেদের বসন্ত-গ্রীষ্ম সমাহারে বাড়তি মাত্রা যোগ করতে ভাইব্রেন্ট ক্যারিবিয়ান হলিডে অনুসৃত পোশাকসমূহকে মূলত তিনটি ভাগে ভাগ করা হয়েছে- ক্যাজুয়াল, অ্যাথলেইজার ও নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস।



কেবল ভ্রমণপিয়াসু নয়, ঘরে-বাইরে যেকোনো কিছুতেই মানানসই ক্যাজুয়াল আয়োজনে প্রাধান্য দেয়া হয়েছে ডিজিটালি প্রিন্টেড ক্যারিবিয়ান সামার শার্ট, গ্রাফিক প্রিন্ট শার্ট উইথ মেচিং শর্ট, ক্যাজুয়াল ট্রাউজার অ্যান্ড ডেনিম।

স্বতঃস্ফূর্ত ও উদ্যমী মনোভাব জাগিয়ে তুলতে বিশেষভাবে নকশাকৃত লা রিভ অ্যাথলেইজার কালেকশনে থাকছে ফিটেড শার্ট, পোলো ও টি-শার্ট। পাশাপাশি, বিশ্বকাপের রঙে নিজেকে রাঙিয়ে নিতেও রয়েছে পছন্দসই জার্সি ও আকর্ষণীয় টি-শার্ট ইত্যাদি।

কর্মক্ষেত্রে প্রাণবন্ত ভাব ধরে রাখতে লা রিভ নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিসও দিচ্ছে সেরা অফিস পরিচ্ছদসমূহ। উন্নত কলারের শার্ট, থ্রিডি নিটেড কলার ও কাফ সম্বলিত জ্যাকোয়ার্ড পোলো, সুপার স্লিম চিনোসহ ছুটির দিনের জন্য উপযোগী হিসেবে রয়েছে সেমি ফরমাল ডেনিমসহ অন্যান্য সামগ্রী।

উৎসব-আয়োজনে ছেলেদের পোশাক মানেই বাহারি পাঞ্জাবির ঝিলিক। এমন অনুষ্ঠানে সবার নজর কাড়তে লা রিভ এথনিক কালেকশনে রয়েছে যেকোনো বয়স ও মাপের প্রিন্ট, চেক, স্ট্রাইপ ও অন্যান্য নকশার পাঞ্জাবি-পাজামা ইত্যাদি।

এছাড়াও, পরিবারের ছোটমণিদের জন্য লা রিভ বসন্ত-গ্রীষ্ম সমাহারের কিডস কর্ণারে রয়েছে চমৎকার সব পোশাকআশাক। নবজাতক থেকে তিন বছর বয়সি শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ চার থেকে বারো বছর বয়সিদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের সব ধরনের পোশাক। কমিক ইনস্পায়ার্ড গ্রাফিক, ডিটসি ফ্লোরাল প্যাটার্ন, কালার ব্লকিং ও সিলহোটি সমৃদ্ধ এসব পোশাক যেকোনো আনন্দ উদযাপনে শিশুদের মধ্যমণি করে তুলবে।

পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে। এছাড়াও, পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com সাইট থেকে ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে লা রিভ পণ্য কেনার সুযোগ রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১১ মার্চ ২০১৮/ফিরোজ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শোডাউন ছাড়া কোনো চমক নেই এরশাদের

২০১৮-১০-২০ ৮:৫৯:২৫ পিএম

রূপসায় হেইয়ো হেইয়ো, পাড়ে করতালি

২০১৮-১০-২০ ৮:৪৮:৫৪ পিএম