রঙ বাংলাদেশে লাল-সবুজের পোশাক

প্রকাশ: ২০১৮-০৩-২১ ৭:৫৯:১৮ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

লাইফস্টাইল ডেস্ক : স্বাধীনতাহীনতা কারো কাম্য নয়। বাঙালিও তাই মুক্তির সংগ্রামে নিশ্চিত করেছে স্বাধীনতা। স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমাদের কাছে এই স্বাধীনতার অর্থ বহুামাত্রিক আর গভীর। এমনকি স্বাধীনতার উদযাপনও বহু মাত্রায় উজ্জ্বল।

স্বাধীনতাকে আমরা নানাভাবে উদযাপন করে থাকি। পোশাক সেই উদযাপনে সবসময়ে বিশেষ অনুঘটক হয়। এই ধারা চলে আসছে আমাদের দেশে। স্বাধীনতা ও এর অনুষঙ্গ পোশাকে তুলে আনছেন ডিজাইনাররা।

দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ তাদের অতীতের ধারা অব্যাহত রেখে পোশাক সৃজনে উদযাপন করছে স্বাধীনতা। স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্যাশন হাউজটির পোশাকের মধ্যে রয়েছে তাঁতের শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ-দোপাট্টা, সিঙ্গল কামিজ, সিঙ্গল ওড়না, কাপল ড্রেস, বাচ্চাদের পোশাকসহ উপহার সামগ্রী। ব্লক ও স্ক্রিন প্রিন্ট আর মেশিন ও হ্যান্ড এম্ব্রয়ডারিতে নকশা বিন্যাস করা হয়েছে। পোশাকের রঙ লাল ও সবুজ এবং এই দুয়ের বিভিন্ন শেডে।

 



মহিলাদের পোশাক ৫০০-২৫০০ টাকা, পুরুষদের পোশাক ৮০০-২০০০ টাকা আর বাচ্চাদের পোশাক ৩০০-১২০০ টাকার মধ্যে কেনা যাবে। আর উপহরা সামগ্রী হিসেবে মগ রয়েছে ২৫০-৩০০ টাকা দামের।

স্বাধীনতা উদযাপনের পোশাক রঙ বাংলাদেশ-এর সবগুলো শাখা ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.com) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা। এছাড়া প্রিয়জনকে উপহার দেয়ার জন্য রয়েছে গিফট ভাউচার, যার মাধ্যমে প্রিয়জন নিজের পছন্দ মতো কেনাটাকা করতে পারবে।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/ফিরোজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাফল্যে রঙিন বছর

২০১৮-১২-১৫ ১০:৫২:৩২ পিএম

যে ২৫ পাসওয়ার্ড ব্যবহার করবেন না

২০১৮-১২-১৫ ৮:৪৬:৫০ পিএম

৩০ ডিসেম্বর ভোটের বিপ্লব হবে : রব

২০১৮-১২-১৫ ৭:৫৯:৫০ পিএম