রঙ বাংলাদেশে ভালোবাসা দিবসের পোশাক

প্রকাশ: ২০১৯-০২-১১ ৯:১৬:৫৭ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

লাইফস্টাইল ডেস্ক : ভালোবাসার জন্য তো দিনক্ষণ লাগে না। ইচ্ছে হলেই ভালোবাসা যায়। তবে কখনো কখনো এই ভালোবাসা উদযাপন প্রত্যাশা করে বৈকি। সারা বছর সেটা সম্ভব না হলেও এক উপলক্ষ্যে ভালোবাসার নবায়ন করাই যেতে পারে। আর সেই উপলক্ষ্য হতেই পারে ভ্যালেন্টাইন’স ডে বা ভালোবাসা দিবস। এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ নিয়ে এসেছে পোশাকের বিশেষ কালেকশন।

ভালোবাসা দিবস উদযাপনের এই কালেকশনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কার্ট-টপস্, পাঞ্জাবি, টি-শার্ট। এই সংগ্রহে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো ফ্লোরাল।

রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙ এর পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। এছাড়াও উৎসবের পরিপূর্ণতার জন্য রয়েছে যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক।

ভালোবাসার সঙ্গে লাল রঙের বিশেষ সম্পর্ক আছে। আর বাঙালির কাছে ভালোবাসা প্রকাশে লালের চেয়ে ভালো রঙ আর কিছু হতে পারে না। তাই ভালোবাসা দিবসের পোশাকের কালেকশনে লাল রঙের প্রাধান্য তো আছেই, এছাড়াও লালের সঙ্গী হিসেবে ব্যবহৃত হয়েছে সোনালী, বিস্কুট, নীল ও পেস্ট। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি। আর অনুষঙ্গ হিসেবে রয়েছে ট্র্যাসেল।

পোশাকের দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যে। শাড়ি ৩,০০০-৩,৫০০ টাকা, সালোয়ার-কামিজ ১,৯৫০ টাকা, সিঙ্গেল কামিজ ১,৫৫০-১,৬৮০ টাকা, স্কার্ট টপস ৮৫০-১,৫৫০ টাকা, পাঞ্জাবি ৯৫০-১,০৫০ টাকা, টি-শার্ট ৪০০-৬০০ টাকা, জুয়েলারি ২০০-১,৫০০ টাকা, মেয়েদের ব্যাগ ৪০০-১,২০০ টাকা, পার্স ২০০-১,২০০ টাকা। মগ ২৯০-৩০০ টাকা, শোপিস ১০০-১,০০০ টাকা।

ভালোবাসা দিবসের পোশাক রঙ বাংলাদেশ-এর সবগুলো শাখা ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/ফিরোজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম