ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডিআরইউ সমবায় সমিতির সভাপতি কল্যাণ সাহা, সম্পাদক ওমর ফারুক

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিআরইউ সমবায় সমিতির সভাপতি কল্যাণ সাহা, সম্পাদক ওমর ফারুক

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) বহুমুখী সমবায় সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই এর কল্যাণ সাহা এবং সম্পাদক হয়েছেন কালের কন্ঠের মোহাম্মদ ওমর ফারুক।

শুক্রবার নির্বাচন কমিটি ২০১৮-২০২১ মেয়াদে ডিআরইউ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নতুন নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

ব্যবস্থাপনা কমিটির নির্বাচিত অন্যরা হচ্ছেন-  সহ-সভাপতি পদে আইয়ুব আনসারী (জাতীয় অর্থনীতি), যুগ্ম সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান হাবিব (ভোরের কাগজ) ও কোষাধ্যক্ষ মতলু মল্লিক (আলোকিত বাংলাদেশ)।

পরিচালক পদে এ কে এম কামরুজ্জামান হিরু (সংগ্রাম), কাজী ইমরুল কবির সুমন (ডেইলী স্পোর্টস২৪.কম), প্রণব কুমার মজুমদার (শিরোনাম), মোহাম্মদ জামাল উদ্দিন (বাংলা ট্রিবিউন), মো. রেজাউর রহিম (ঢাকা ট্রিবিউন), বরুন ভৌমিক নয়ন (এবি নিউজ২৪ বিডি.কম) ও কামাল মোশারেফ (বাংলাদেশের খবর) নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, ঢাকা রিপোর্টার্স ইউনিটি বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ব্যবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনার নিমিত্তে নির্বাচন কমিটি কর্তৃক গত ৬ অক্টোবর (২০১৮) তারিখে ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী নির্ধারিত তারিখে সমিতির ১২টি পদের জন্য মনোয়নপত্র বিতরণ, গ্রহণ ও বাছাই করা হয়।

মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত তারিখে কোনও প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার না করায় এবং কোন পদে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিটির ২৭ অক্টোবর (২০১৮) তারিখের সিদ্ধান্ত অনুযায়ী সমবায় সমিতির বিধিমালা ২০০৪ এর ৩২(১) বিধি অনুযায়ী ৯ নভেম্বর (২০১৮) প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।

নির্বাচন কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন সমবায় অধিদফতরের রমনা থানা সমবায় কর্মকর্তা মো. তাজুল ইসলাম। নির্বাচন কমিটির সদস্য হিসেবে ছিলেন সংগঠনের সদস্য আতাউর রহমান (বাসস) ও মো. বদরুল আলম চৌধুরী (দ্যা ডেইলী ২৪.কম)।



রাইজিংবিডি/ঢাকা/১০ নভেম্বর ২০১৮/নঈমুদ্দীন/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়