বার্ষিক মূল্যায়ন পুরস্কার পেলেন রাইজিংবিডি’র সাতজন

প্রকাশ: ২০১৯-০৩-১৮ ৮:৪৩:০৯ পিএম
আরিফ সাওন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ‘‌অ্যানুয়াল পারফরমেন্স অ্যাওয়ার্ড- ২০১৮' পেলেন সাত জন।

সোমবার পত্রিকাটির নিজস্ব কার্যালয়ের মিলনায়তনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই পুরস্কার দেওয়া হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাইজিংবিডির মনিটরিং উপদেষ্টা ফিরোজ আলম, সম্পাদক মো. নওশের আলী, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, বিশেষ প্রতিবেদক কিসমত খোন্দকার, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ, সাংবাদিক ও সংবাদ কর্মীবৃন্দ।

সেরা রিপোর্ট, সেরা ফিচার ও সেরা পারফর্মার এই তিন ক্যাটাগরিতে সাত জনকে পুরস্কার দেওয়া হয়। সেরা পারফর্মার হিসেবে অ্যাওয়ার্ড পান সিনিয়র সহ-সম্পাদক রফিক মুয়াজ্জিন।

'বর্ষবরণে যৌণ হয়রানি: এক আসামিতেই বিচারকাজ' শিরোনামে প্রকাশিত প্রতিবেনটির জন্য ২০১৮ সালের সেরা প্রতিবেদনে প্রথম পুরস্কার পান নিজস্ব প্রতিবেদক মামুন খান। 'বাবা কেন আমাকে নিজের মেয়ে ভাবতে পারলো না' এই শিরোনামে প্রকাশিত সংবাদের জন্য দ্বিতীয় পুরস্কার পান নিজস্ব প্রতিবেদক আরিফ সাওন। এছাড়া 'শোডাউন ছাড়া কোনো চমক নেই এরশাদের' শিরোনামে প্রকাশিত সংবাদের জন্য তৃতীয় পুরস্কার পান জ্যেষ্ঠ প্রতিবেদক মোহাম্মদ নঈমুদ্দীন।



অ্যাকশান কাটে সীমাবদ্ধ পরিচালক, কলকাঠি নাড়েন 'ভাই-ম্যাডাম'- এই শিরোনামে প্রকাশিত ফিচারে প্রথম পুরস্কার পান বিনোদন প্রতিবেদক রাহাত সাইফুল। ‌'আক্রান্ত ভাষা, কর্পোরেশনের উদ্যোগ ও প্রশ্নবিদ্ধ আন্তরিকতা' এই শিরোনামে ফিচারে দ্বিতীয় পুরস্কার পান প্রধান প্রতিবেদক হাসান মাহমুদ। এছাড়া 'বেগম' স্মৃতি বিজড়িত বাড়িতে কাঁটার আয়োজন- এই শিরোনামে ফিচারে তৃতীয় পুরস্কার পান ফিচার বিভাগের আমিনুল ইসলাম শান্ত।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে রাইজিংবিডির মনিটরিং উপদেষ্টা ফিরোজ আলম বলেন, ‘সৃজনশীল কাজই একজন মানুষকে বাঁচিয়ে রাখে। আর রাইজিংবিডি সবসময়ই সৃজনশীলতাকে গুরুত্ব এবং প্রাধান্য দেয়।’

তিনি আগামীতে পুরষ্কারের ক্যাটাগরি বাড়ানোর আশ্বাস দিয়ে সবাইকে আরো বেশি সৃজনশীল লেখালেখির সঙ্গে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

‘সত্য সুন্দরের পথে’ মতাদর্শে সাফল্যের সাথে ২৪ ঘণ্টা সংবাদ পরিবেশন করে আসছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি। এর যাত্রা শুরু ২০১৩ সালের ২৬ এপ্রিল। এরই মধ্যে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন দৈনিকগুলোর মধ্যে রাইজিংবিডি অন্যতম একটি গণমাধ্যম হিসেবে নিজের অবস্থান তৈরি করতে পেরেছে। রাইজিংবিডি বর্তমানে অগ্রসর পাঠকের পোর্টাল।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/সাওন/হাসান/শাহনেওয়াজ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ