সারাবাংলাকে ওয়ালটনের শুভেচ্ছা

প্রকাশ: ২০১৯-০৩-২৫ ৯:৩৯:২০ পিএম
হাসান মাহামুদ | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডট নেট এর এডিটর-ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা এবং নির্বাহী সম্পাদক মাহমুদ মেনন খানকে শুভেচ্ছা জানিয়েছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ।

এ সময় বস্তুনিষ্ট সংবাদপ্রচারের মাধ্যম হিসেবে সারাবাংলা ডট নেটকে শুভেচ্ছা জানান তারা।

সোমবার সারাবাংলা’র কার্যালয়ে এই দু্জন বিশিষ্ট সাংবাদিককে শুভেচ্ছা জানান ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম এবং এডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

মাহমুদ মেনন খানের আমন্ত্রণে সোমবার পুরানা পল্টনে অবস্থিত সারাবাংলার কার্যালয়ে যান তারা। এ সময় তাদের মধ্যে গণমাধ্যমের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং আগামীতে সারাবাংলার পথচলায় ওয়ালটনের পক্ষ থেকে আন্তরিকতা ও সহযোগিতার আশ্বাস দেন তারা।

 



এডিটর-ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা এবং নির্বাহী সম্পাদক মাহমুদ মেনন খান আমন্ত্রিত অতিথিদের সারাবাংলা কার্যালয় ঘুরে দেখান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করে সাংবাদিকতায় দীর্ঘ প্রায় তিন দশকের ক্যারিয়ার গড়েছেন সৈয়দ ইশতিয়াক রেজা। প্রায় এক দশক প্রিন্ট মিডিয়ায় অভিজ্ঞতার পর একুশে টেলিভিশন দিয়ে ইলেক্ট্রনিক মিডিয়ায় যাত্রা শুরু করেন তিনি। সেখানে তিনি বার্তা সম্পাদকের দ্বায়িত্বে ছিলেন। বেসরকারি টেলিভিশন-আরটিভি, বৈশাখী টেলিভিশন, চ্যানেল নাইন হয়ে সবশেষ চব্বিশ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল একাত্তর টিভিতে পরিচালক (বার্তা বিভাগ) হিসাবে ছিলেন ইশতিয়াক রেজা।

প্রসঙ্গত, দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। গ্রুপটি সব সময়ই মিডিয়াবান্ধব। ব্যবসায়িকভাবে ওয়ালটন দেশে অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান। সারা দেশে ছড়িয়ে রয়েছে ওয়ালটনের বিক্রয়কেন্দ্র। বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশেও ওয়ালটনের পণ্য রপ্তানি হচ্ছে। এসব দেশের মধ্যে রয়েছে-নাইজেরিয়া, সৌদি আরব, সুদান, ঘানা, দক্ষিণ আফ্রিকা, মিয়ানমার, নেপাল প্রভৃতি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৯/হাসান/সাইফ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ