বকেয়া বেতনের দাবিতে ন্যাশনাল মেডিক্যাল হাসপাতালের সামনে মানববন্ধন

প্রকাশ: ২০১৮-০৫-১৬ ৬:২৮:১৮ পিএম
আরিফ সাওন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বকেয়া বেতনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ।

বুধবার সকালে রাজধানীর সদরঘাটে অবস্থিত হাসপাতালের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশ বক্তারা জানান, দীর্ঘদিন বেতন-ভাতা না পেয়ে হাসপাতালে সাড়ে ছয় শতাধিক কর্মকর্তা-কর্মচারী মানবেতর জীবন যাপন করছে। বারবার কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসলেও আশ্বাস ছাড়া কোনো সমাধান পাচ্ছেন না।

কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মো. বুলবুল মিয়া বলেন, এই হাসপাতালটিতে বিভিন্ন ধরনের সমস্যা রয়েছে। আমাদের কারো তিন মাসের, কারো পাঁচ মাসের, আবার কারো দুই মাসের বেতন বকেয়া। চিত্তবিনোদন ছুটি ও ভাতা চালু থাকলেও দুই বছর ধরে তা আমাদের দেওয়া হয় না।

তিনি আরো বলেন, সকল সমস্যা সমাধানের জন্য আমরা এই হাসপাতাল জাতীয়করণের জোর দাবি জানাই। রোজা চলে এলো, সামনে ঈদ। অথচ গত কয়েক মাস আমরা বেতন পাই না। তাহলে আমরা চলব কীভাবে? বারবার আমরা কর্তৃপক্ষের কাছে গেলেও কোনো সুফল পাচ্ছি না।

সমাবেশ শেষে তারা হাসপাতালের পরিচালকের কক্ষের সামনে তিন ঘণ্টা অবস্থান করেন। এরপর দ্রত সমাধান চেয়ে জেলা প্রশাসকের মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন। এছাড়া আগামী সোমবার কর্মবিরতির ঘোষণা দেওয়া হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/সাওন/রফিক

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শূন্য হাতেই ফিরছে মেয়েরা

শূন্য হাতেই ফিরছে মেয়েরা

২০১৮-০৫-২০ ৯:৪১:৪৯ পিএম
কূটনীতিকদের নিয়ে বিএনপির ইফতার

কূটনীতিকদের নিয়ে বিএনপির ইফতার

২০১৮-০৫-২০ ৮:৪৪:২৬ পিএম