ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেশে পৌঁছেছে গোলাম সারওয়ারের মরদেহ, দাফন বৃহস্পতিবার

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশে পৌঁছেছে গোলাম সারওয়ারের মরদেহ, দাফন বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক : দেশবরেণ্য সাংবাদিক ও দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ দেশে পৌঁছেছে।

মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে সিঙ্গাপুর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় মরদেহ। পরে তা নেওয়া হয় রাজধানীর উত্তরায় গোলাম সারওয়ারের বাসভবনে। সেখান থেকে নিয়ে মরদেহ রাখা হয় বারডেম হাসপাতালের হিমঘরে।

বুধবার গোলাম সারওয়ারের মরদেহ নেওয়া হবে তার জন্মস্থান বরিশালের বানারীপাড়ায়। সেখানে শ্রদ্ধা জ্ঞাপন ও জানাজার পর তার মরদেহ ঢাকায় আনা হবে।

আগামী বৃহস্পতিবার সকাল ৯টায় গোলাম সারওয়ারের মরদেহ নেওয়া হবে তার প্রিয় কর্মস্থল দৈনিক সমকাল কার্যালয়ে। এখানে সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে পার্শ্ববর্তী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে তার জানাজা হবে। এরপর সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সমকাল সম্পাদকের মরদেহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধার জন্য রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে শ্রদ্ধা জানানোর পর তার মরদেহ নেওয়া হবে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে। সংবাদকর্মীরা সেখানে গোলাম সারওয়ারের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। বাদ জোহর সেখানে জানাজা হবে। এরপর বাদ আসর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন গোলাম সারওয়ার।

গত সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার।




রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়