সন্ধ্যার পর বাস টার্মিনালে যাত্রীর চাপ কম, মিলছে টিকিট

প্রকাশ: ২০১৮-০৮-১৮ ৯:২৬:১৩ পিএম
আরিফ সাওন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : ঈদ সামনে রেখে শনিবার সকালে মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে ভিড় থাকলেও সন্ধ্যার পর যাত্রীদের চাপ একেবারেই কম দেখা গেছে।

টার্মিনাল ঘুরে দেখা গেছে, সব গাড়িতে যাত্রী যাচ্ছে না। অনেক গাড়িই যাত্রী পাচ্ছে না। সার্বিকভাবে যাত্রীর চাপ নেই।

এছাড়া অগ্রিম টিকিট না পেলেও যাত্রীরা এখন কাউন্টারে এসে তাৎক্ষণিকভাবেই টিকিট পাচ্ছেন। তবে অতিরিক্ত টাকা গুণতে হচেছ বলে যাত্রীরা অভিযোগ করেছেন।
বাস কাউন্টারের টিকিট বিক্রেতাদের কেউ কেউ জানান, যাত্রীর চাপ কম থাকলেও নির্ধারিত সময়েই তারা কাউন্টার থেকে বাস ছেড়ে দিচ্ছেন। কেউ কেউ মনে করছেন, আগামীকাল (রোববার) থেকে যাত্রীর চাপ বাড়বে।

কথা হয় মাহমুদ নামের এক যাত্রীর সঙ্গে। তিনি নেত্রকোনা যাবেন। তিনি বললেন, অগ্রিম টিকিট বিক্রির সময় কাউন্টার থেকে বলেছিল ১৮, ১৯, ২০ ও ২১ আগস্টের টিকিট নেই। এখন কয়েক কাউন্টার ঘুরে ঠিকই টিকিট পেয়ে গেলাম। তবে টাকা বেশি দিতে হলো।

 



কামাল হোসেন যাবেন জামালপুর। তিনি বলেন, ‘ভেবেছিলাম টিকিট পাবো না। প্রতি বছর খুব কষ্ট করে বাড়ি যাই। কিন্তু এবার সহজে টিকিট পেয়ে গেলাম।’

শাহজালাল পরিবহনের টিকিট বিক্রেতা ইমাম হোসেন জানান, সাধারণ দিনে যে রকম টিকিট বিক্রি হয়, তেমন বিক্রি হচ্ছে। ইদের আমেজের মত হচ্ছে না।

বিনিময় কাউন্টারের ম্যানেজার সিরাজুল ইসলাম বলেন, ‘শুক্রবার থেকেই ঘরমুখো যাত্রীর ভিড় বাড়ছে মহাখালীতে। শনিবার সকালেও ভিড় অনেক বেশি ছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে ভিড় কিছুটা কমেছে। সন্ধ্যায় যাত্রীদের চাপ কমে গেছে।’

এনা পরিবহনের টিকিট বিক্রেতা টিটু বলেন, ‘অন্যান্য ঈদে যাত্রীর চাপে টিকেট বিক্রি করতে হিসশিম খেতাম। অথচ এবার যাত্রীর সংখ্যা খুব কম। রাস্তায় প্রচুর জ্যাম থাকার কারণে মানুষ বাসে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলেছে। অনেকেই এখন ট্রেনে যাচ্ছেন। যে কারনে ট্রেনে ভিড় বেশি, চাপ বেশি।’



রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৮/সাওন/শাহনেওয়াজ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুমুদিনী হাসপাতালে নবজাতক বদল

২০১৮-০৯-১৮ ৮:০৩:২০ পিএম

আবারও বিপুল পরিমাণ ‘খাত’ জব্দ

২০১৮-০৯-১৮ ৭:৪১:৫০ পিএম

মেসিকে বদলে দিয়েছে অধিনায়কত্ব

২০১৮-০৯-১৮ ৭:২৩:১০ পিএম