ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিএসটিআইতে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ১৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসটিআইতে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনে (বিএসটিআই) দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন সংস্থাটির মহাপরিচালক মো.  মুয়াজ্জেম হোসাইন।

তিনি বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। বিএসটিআইয়ের কোনো কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার তেজগাঁওয়ে বিএসটিআইয়ের প্রধান কার্যালয় এবং আঞ্চলিক ও জেলা পর্যায়ে সংস্থাটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সমন্বয় সভায় তিনি এ কথা বলেন।

বিএসটিআই মহাপরিচালক বলেন, বিএসটিআই সেবাধর্মী এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠান। এখানে কর্মকর্তা-কর্মচারীদের সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। এ প্রতিষ্ঠানে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির কোনো স্থান নেই। তাই আপনারা কেউ এসব কাজের সাথে যুক্ত হবেন না।

বিএসটিআই কর্মকর্তাদের দেশের জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমাদেরকে ভিশন ২০২১, এসডিজি-২০৩০ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে, তা বাস্তবায়নের জন্য সবাইকে কাজ করতে হবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়