তরুণ সমাজ দেশ গড়ার কারিগর : স্পিকার

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ৩:৫৭:৩৬ পিএম
আসাদ আল মাহমুদ | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, তরুণ সমাজ দেশ গড়ার কারিগর। তরুণদের মাধ্যমেই দেশের ইতিবাচক পরিবর্তন সম্ভব।

রংপুরের পীরগঞ্জে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত পীরগঞ্জ পৌরসভা ও উপজেলার ১৫টি ইউনিয়নে 'এসো আমরা মাদককে না বলি' শীর্ষক মাদকবিরোধী অভিযান উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী সারাদেশে মাদকবিরোধী অভিযান পরিচালনার নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন,উন্নয়নের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে তরুণদের মাদক থেকে বিরত থাকতে হবে।

এসময় তিনি তরুণদের মেধা ও প্রতিভাকে কাজে লাগিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে বলে উল্লেখ করেন।

তিনি  আরো বলেন, মাদক শারিরীক ও মানসিক দু'ভাবেই ক্ষতি করে থাকে। মাদকবিরোধী প্রচারণা সবার মাঝে ছড়িয়ে দিতে নিয়মিত আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগিতাসহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ করার জন্য শিক্ষক - শিক্ষার্থীদের প্রতি উদাত্ত আহবান জানান স্পিকার।

পীরগঞ্জ পৌরসভাসহ ও ১৫টি ইউনিয়নের তিন হাজার ২০০ শিক্ষার্থী মাদকবিরোধী মানববন্ধনে অংশগ্রহণ করেন।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার টি. এম. এ মমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে পীরগঞ্জের পৌর মেয়র আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন প্রমুখ উপস্থিত ছিলেন। পরে স্পিকার পীরগঞ্জের শহীদ মিনার চত্ত্বরে ‘বই পড়া প্রতিযোগিতায়’ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

         

 

রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/ ১৬ এ‌প্রিল ২০১৯/আসাদ/শাহেদ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম