‘স্বাস্থ্য খাতে তুঘলকি কাণ্ড’ সংবাদের প্রতিবাদ স্বাস্থ্যমন্ত্রীর

প্রকাশ: ২০১৯-০৬-১২ ৮:৫৫:৫৭ পিএম
মোহাম্মদ নঈমুদ্দীন | রাইজিংবিডি.কম

জ্যেষ্ঠ প্রতিবেদক : একটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত ‘স্বাস্থ্য খাতে খাতে তুঘলকি কাণ্ড’ শীর্ষক শিরোনামে সংবাদের প্রতিবাদ জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

বুধবার মন্ত্রণালয়ের এক বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে মন্ত্রী বলেন, রাজধানীর ফুলবাড়িয়ায় অবস্থিত সরকারি কর্মচারী হাসপাতালটি সম্পূর্ণরূপে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এখতিয়ারভুক্ত একটি হাসপাতাল। যার সাথে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কোনো সম্পর্ক নাই।  একই সাথে সংবাদে একজন অতিরিক্ত সচিবের নেতৃত্বে যে ছয়জন প্রতিনিধি যন্ত্র কেনার জন্য বিদেশ সফরের কথা বলা হয়েছে সেটিও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা নন। অথচ স্বাস্থ্য খাতে তুঘলকি কাণ্ড হিসেবে শিরোনাম প্রকাশ করায় সম্পূর্ণ ঘটনাটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়ভার হিসেবে জনমনে প্রতিফলিত হচ্ছে। এই সংবাদের পরিপ্রেক্ষিতে এমনকি জাতীয় সংসদে সংসদ সদস্যগণের কেউ কেউ স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন যা অত্যন্ত অনাকাঙ্খিত ঘটনা।

‘প্রকৃত পক্ষে, বর্তমান সরকার নতুন মেয়াদে দায়িত্ব গ্রহণের পর থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত দেশের যেকোনো প্রান্তের যেকোনো ধরনের অনিয়ম বা দুর্নীতির বিরুদ্ধে সর্বোচ্চ দ্রুততার সাথে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে শক্তিশালী একটি মনিটরিং সেল গঠন করাসহ প্রয়োজনীয় নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে, বলেন স্বাস্থ্যমন্ত্রী।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিশ্ব রেফ্রিজারেশন দিবস পালিত

২০১৯-০৬-২৬ ৯:৪৬:১৩ পিএম

ভারতের বিপক্ষে ভাগ্য সহায় হয় না!

২০১৯-০৬-২৬ ৯:৩৪:৪১ পিএম

আর আমেরিকা যেতে চাইবে না তারা

২০১৯-০৬-২৬ ৯:১৬:৩৮ পিএম
জেএফএ কাপ-২০১৯

আনিকার ডাবল হ্যাটট্রিকে ঠাকুরগাঁও’র বড় জয়

২০১৯-০৬-২৬ ৮:৫৯:৩৯ পিএম

নিশামের ৯৭-এ নিউজিল্যান্ডের ২৩৭

২০১৯-০৬-২৬ ৮:৫১:৩০ পিএম