ওয়ালটন এসি কিনে ১৮০০০ টাকা পেলেন সমাজসেবা কর্মকর্তা

প্রকাশ: ২০১৯-০৬-২৭ ৪:৩০:৩০ পিএম
এম মাহফুজুর রহমান | রাইজিংবিডি.কম

ওয়ালটন এসি কিনে ফ্রি পাওয়া ১ বছরের বিদ্যুৎ বিলের টাকা গ্রহণ করছেন বগুড়া সদরের সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান

এম মাহফুজুর রহমান : ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর এর আওতায় ওয়ালটন এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ৩৬ হাজার টাকা ফ্রি পেয়েছেন বগুড়ার সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান এবং সিলেটের ওলিউর রহমান খান।

সারা দেশে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। ওয়ালটন ব্র্যান্ডের এসি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলেই গ্রাহকরা পেতে পারেন পুরো এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি অথবা সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। রয়েছে ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পাওয়ার সুযোগ।

আতাউর রহমান জানান, গত ১৭ জুন তিনি বগুড়া শহরের সূত্রাপুর ওয়ালটন প্লাজা থেকে ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন। কেনার পর মোবাইল ফোনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করার পরপরই ফিরতি এসএমএসে তিনি ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা ফ্রি পাওয়ার বিষয়টি নিশ্চিত হন।

বগুড়া সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান বলেন, ‘আমি আগে থেকেই ওয়ালটন পণ্য ব্যবহার করি। ওয়ালটনের মোবাইল ফোন ব্যবহার করছি। দেশীয় কোনো কোম্পানি যারা দীর্ঘদিন ধরে বাজার ধরে রাখতে পেরেছে তাদের পণ্য নিয়ে খুব একটা প্রশ্ন তোলার সুযোগ নেই।’

‘ওয়ালটনের পণ্য দামে সাশ্রয়ী, মানেও ভালো। সার্ভিসও ভালো। ওয়ালটন পণ্য এখন বিদেশেও রপ্তানি হচ্ছে, যা বাংলাদেশের জন্য সত্যিই আনন্দের বিষয়। আমার আত্মীয়-স্বজন সবাইকে আমি ওয়ালটন পণ্য কিনতে উৎসাহ দিচ্ছি,’ বলছিলেন ছয় সদস্যের পরিবারের এই প্রধান।

 

প্লাজা কর্মকর্তাদের উপস্থিতিতে সিলেটের কোতোয়ালপুরের ওলিউর রহমান খানের হাতে ওয়ালটন এসি কিনে ফ্রি পাওয়া ১ বছরের বিদ্যুৎ বিলের টাকা তুলে দেওয়া হচ্ছে

 

এদিকে, একই অফারের আওতায় গোলাপগঞ্জের কোতোয়ালপুরের ওলিউর রহমান খানও ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ১৮ হাজার টাকা ফ্রি পান। গত ১৮ জুন ওয়ালটন প্লাজা সুবিদবাজার থেকে ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন। তিনিও একইভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান।

ওলিউর রহমান বলেন, এই ফ্রি অফারটি পেয়ে আমাদের পুরো পরিবার সত্যিই আনন্দিত। ওয়ালটন দেশীয় কোম্পানি। তাই তাদের পণ্যের প্রতি এক ধরনের টান অনুভব করি সব সময়।

জানা গেছে, ‘এসি এক্সচেঞ্জ অফার’ এর আওতায় যেকোনো ব্রান্ডের পুরনো এসি বদলে ২৫ শতাংশ ছাড়ে নতুন এসি দিচ্ছে ওয়ালটন।একই সঙ্গে ওয়ালটন এসি কিনে গ্রাহক তা মোবাইল ফোনে এসির কলার টিউন সেট করলে এবং এসি ইনস্টল করার পর ছবি তুলে ফেসবুকে আপলোড করলে ১ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

অবশ্য ওয়ালটন এসির গ্রাহকরা এখন বিনামূল্যে ইনস্টলেশন সুবিধা পাচ্ছেন। রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই ও সহজ কিস্তিতে কেনার সুযোগ। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসারে ১০ বছরের গ্যারান্টি দিচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

ওয়ালটন কর্মকর্তারা বলছেন, অনলাইনের আওতায় এনে বিক্রয়োত্তর সেবাকে আরো সহজ করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে প্রতিষ্ঠানটি। এ প্রক্রিয়ায় অংশ নিতে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চলছে।


রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম

‘মাদক জাতিকে ধ্বংস করে’

২০১৯-০৭-২০ ১০:১৪:৫৮ পিএম

১০ রেস্টুরেন্টকে জরিমানা

২০১৯-০৭-২০ ৯:৩৯:০২ পিএম

বিপিএল মাতাবেন জেপি ডুমিনি

২০১৯-০৭-২০ ৯:২৫:৩৬ পিএম