ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আরো দুটি বাঙ্কারের সন্ধান, বিপুল অস্ত্র-গোলা উদ্ধার

মামুন চৌধুরী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ৪ জুন ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরো দুটি বাঙ্কারের সন্ধান, বিপুল অস্ত্র-গোলা উদ্ধার

সাতছড়ি জাতীয় উদ্যান থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা উদ্ধার করেছে র‌্যাব

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে আরো দুটি বাঙ্কারের সন্ধান পেয়েছেন র‌্যাব সদস্যরা। বুধবার ত্রিপুরা পল্লির এ দুটি বাঙ্কার থেকে আটটি লঞ্চার, চারটি মেশিনগানসহ বিপুল অস্ত্র ও গোলা উদ্ধার করা হয়েছে।

দুপুরে র‌্যাবের মিডিয়া উইং কমান্ডার এ টি এম হাবিবুর রহমান সাতছড়ি উদ্যানে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন। তিনি বলেন, চার দিন ধরে এ উদ্যানে উদ্ধার অভিযান চলছে। মঙ্গলবার ও বুধবার এ দুই দিনে এ উদ্যানে নয়টি বাঙ্কারের সন্ধান পাওয়া গেছে। এসব বাঙ্কার থেকে কামানবিধ্বংসী ৪০ মিলিমিটার রকেট ২২২টি, চার্জার ২৪৮টি, রকেট লঞ্চার একটি, ৭ দশমিক ৬ মিলিমিটার মেশিনগান চারটি, এক হাজার ২২২টি গুলিসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হয়েছে।

র‌্যাবের ডিজি মোখলেছুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।   

মোখলেছুর রহমান বলেন, এ উদ্ধার অভিযান অব্যাহত থাকবে। চট্টগ্রাম থেকে আটক ১০ ট্রাক অস্ত্রের সঙ্গে এসব অস্ত্র ও গোলার মিল রয়েছে কি না, তা তদন্ত করে বের করা হবে। সাতছড়ি জাতীয় উদ্যান থেকে উদ্ধার করা অস্ত্র ও গোলা অনেক পুরোনো বলে জানান তিনি।

উদ্ধার অভিযানে র‌্যাব-৯-এর সদস্যদের সঙ্গে রয়েছেন সদর দফতরের একটি টিম। পুলিশ সদস্যরাও তাদের সঙ্গে অংশ নিয়েছেন। ঢাকা থেকে র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৪/মামুন চৌধুরী/দিলারা/কমল কর্মকার

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়