ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে জমি দখল করতে বাড়িতে হামলা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৭, ২২ জুলাই ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে জমি দখল করতে বাড়িতে হামলা

রাজশাহী জেলার মানচিত্র

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর দুর্গাপুর উপজেলায় জমি দখল করতে গিয়ে এক বাড়িতে হামলা ও লুটপাট চালিয়েছে সরকার সমর্থক ক্যাডাররা।

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার আমগাছী গ্রামের দুলাল উদ্দিনের বাড়িতে এ হামলা চালানো হয়।

এ সময় দুলাল উদ্দিনের স্ত্রী আনজেরা বেগমকে (৪৫) কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দুলাল উদ্দিন অভিযোগ করেন, বেশ কিছুদিন থেকে আওয়ামী লীগ সমর্থক ও স্থানীয় ঝালুকা ইউপি সদস্য আনসার আলীর নেতৃত্বে ওই গ্রামের ইদ্রিশ ও এতিবরসহ ১০-১২ জনের একটি দল দুলাল উদ্দিনের বাড়ির জমি দখলের চেষ্টা করছেন।

এরই ধারাবাহিকতায় সকাল ১১টার দিকে দুলাল উদ্দিনের বাড়িতে ওই দলটি হামলা চালায়। এতে বাধা দিতে গেলে তারা দুলাল উদ্দিনের স্ত্রী আনজেরা বেগমকে কুপিয়ে সারা শরীরে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে আনসার ও ইদ্রিশসহ তাদের বাহিনীর সদস্যরা পালিয়ে যায়।

আহত আনজেরাকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে দুর্গাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।
 
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

 

রাইজিংবিডি/ঢাকা/ ২২ জুলাই ২০১৪/তানজিমুল হক/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়