ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু, পুলিশের পলায়ন

প্রকাশ: ২০১৪-০৭-২৭ ৩:১৪:১৭ পিএম
| রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ওয়ারীতে শুক্রবার ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। আর এ ঘটনায় পালিয়ে বাঁচলেন ওয়ারী থানা পুলিশের উপপরিদর্শক আনোয়ার হোসেন। ওই যুবকের স্বজনদের রোষ থেকে বাঁচতে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পুলিশ ভ্যানে করে পালান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে ওয়ারী থানার অন্তর্গত ভজহরি সাহা রোডে জহিরুদ্দিন (২৫) নামে একজন বিকাশ এজেন্টকে চার-পাঁচজন ছিনতাইকারী এলোপাতাড়ি কুপিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। সে সময় এলাকাবাসী ছিনতাইকারী সন্দেহে সাজ্জাদুর রহমান রবিন (২৫) নামে একজনকে আটক করে।

আটকের পর এলাকাবাসী তাকে বেদম মারধর করে টইলরত পুলিশের হাতে তুলে দেয়। পরে এসআই আনোয়ারের নেতৃত্বে টইল পুলিশ রবিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে গণপিটুনিতে রবিনের মৃত্যুর খবর পেয়ে তার আত্মীয়স্বজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে এসআই আনোয়ারকে খুঁজতে থাকেন। রবিনের আত্মীয়স্বজনেরা তাকে পেয়ে মারতে উদ্যত হন। এ সময় এসআই আনোয়ার কোনোরকমে পুলিশের ভ্যান নিয়ে পালিয়ে যান।

নিহত রবিনের আত্মীয়স্বজনের অভিযোগ, ঘটনার সময় পুলিশ রবিনকে গণপিটুনির হাত থেকে রক্ষা না করে জনতার হাতে তুলে দিয়েছে।

এ ব্যাপারে নিহত রবিনের বাবা সাইদুর রহমান সাংবাদিকদের বলেন, ‘আমার ছেলে ছিনতাইকারী নয়। ওয়ারীতে আমাদের ব্যবসাপ্রতিষ্ঠান আছে। প্রতিবছর আমরা ঈদের আগে পুলিশকে বোনাস দিই। এবার দিতে পারি নাই। তাই পুলিশ পরিকল্পিতভাবে লোকজন দিয়ে তাকে হত্যা করিয়েছে।’

এদিকে ছিনতাইয়ের শিকার জহিরুদ্দিন বলেন, ‘ছিনতাই করতে আসা ওই চার-পাঁচজনের মধ্যে রবিনও ছিল।’

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৪/সজীব/এনআর/সনি

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম

পাকিস্তানের ‘মিশন ইম্পসিবল’!

২০১৯-০৫-২৪ ৯:১৮:৪৮ এএম

চট্টগ্রামে ৫৪ রোহিঙ্গা আটক

২০১৯-০৫-২৪ ৯:১১:২১ এএম