কম্বোডিয়া যাচ্ছেন সোহাগ-বাদশা

প্রকাশ: ২০১৪-০৭-২৭ ৮:৩৬:৩৮ পিএম
| রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : পঞ্চম বিশ্ববিদ্যালয় লিডারশিপ সিম্পোজিয়ামে যোগ দিতে কম্বোডিয়া যাচ্ছেন ছাত্রলীগের দুই নেতা।
এরা হলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা।

ছাত্রলীগের দফতর সম্পাদক শেখ রাসেল জানান, আগামী ১ থেকে ৭ আগস্ট ওই দুই নেতা কম্বোডিয়ার রাজধানী নমপেন অবস্থান করবেন। বিশ্বের ৪৭টি দেশের ১০০ বিশ্ববিদ্যালয়ের ৭০০ তরুণ মেধাবী নেতৃত্ব এ সিম্পোজিয়ামে অংশ নেবেন।

যুক্তরাজ্যের হিউম্যানিটেরিয়ান অ্যাফেয়ার্স ও কম্বোডিয়া সরকারের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এই সিম্পোজিয়াম অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের উদ্বোধন করবেন কম্বোডিয়ার উপ-প্রধানমন্ত্রী ড. সক এন এবং সমাপনী অনুষ্ঠানে ভাষণ দেবেন কম্পোডিয়ার প্রধানমন্ত্রী হুন সেন।

ছাত্রলীগ নেতা সোহাগ ও বাদশা কম্পোডিয়ায় বিশ্ববিদ্যালয় লিডারশিপ সিম্পোজিয়ামে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। তারা সেখানে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ের তরুণ নেতৃত্বের বিভিন্ন দিক তুলে ধরবেন। তা ছাড়া বিভিন্ন দেশের তরুণ নেতৃত্বের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় করবেন।

কম্বোডিয়ার ইয়ুথ ফেডারেশনের চেয়ারম্যান হান ম্যানিসহ ২০১০, ২০১১ ও ২০১২ সালের সিএনএন হিরো এবং অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, কানাডা ও নিউজিল্যান্ডসহ বিভিন্ন দেশের বিশেষজ্ঞরা প্রশিক্ষণ কর্মশালায় প্রবন্ধ উপস্থাপন করবেন।


রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৪/এনআর/সাইফুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম

পাকিস্তানের ‘মিশন ইম্পসিবল’!

২০১৯-০৫-২৪ ৯:১৮:৪৮ এএম

চট্টগ্রামে ৫৪ রোহিঙ্গা আটক

২০১৯-০৫-২৪ ৯:১১:২১ এএম

কমলাপুর স্টেশনে আগুন

২০১৯-০৫-২৪ ৯:০৭:০৯ এএম