ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পদ্মা সেতু হলে দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হবে : শিল্পমন্ত্রী

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৯ আগস্ট ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পদ্মা সেতু হলে দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হবে : শিল্পমন্ত্রী

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

ঝালকাঠি প্রতিনিধি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পদ্মা সেতু নির্মিত হলে মংলা বন্দর ও পায়রা বন্দরের অনেক উন্নয়ন হবে। এই অঞ্চলে শিল্প কারখানা স্থাপনের জন্য সবাই এগিয়ে আসবে। ফলে বেকারত্ব দূর হয়ে দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হবে।

শনিবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দক্ষিণ দেউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সাইক্লোন সেল্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাখাওয়াত হোসেন, পুলিশ সুপার মো. মজিদ আলী, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান।

মন্ত্রী আরো বলেন, ‘দেশে বেকারত্ব ঘোচানোর জন্য যুবকদের প্রশিক্ষিত করার লক্ষে সরকার প্রতিটি জেলায় টিটিসি সেন্টার চালু করার পরিকল্পনা হাতে নিয়েছে। ইতিমধ্যে সরকার ঝালকাঠিসহ ২৪ জেলায় টিটিসি নির্মাণ কাজ শুরু করেছে। এই টিটিসি সেন্টারে প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়ে যারা বিদেশে চাকুরির জন্য যাবে তারা ভাল বেতন পাবে।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৪/অলোক সাহা/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়