ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

শিগগিরই নফ প্রকল্প চালু করবে অ্যাপোলো

মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ৯ আগস্ট ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিগগিরই নফ প্রকল্প চালু করবে অ্যাপোলো

অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেডের লোগো

অর্থনৈতিক প্রতিবেদক : অ্যাপোলো ইস্পাতের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান জানিয়েছেন, এ্যাপোলো ইস্পাত শিগগিরই নন অক্সিডাইস ফার্নেস (নফ) প্রকল্প চালু করতে যাচ্ছে। এতে করে অ্যাপোলো আরো মানসম্মত ও পরিবেশবান্ধব ঢেউটিন বাজারজাত করতে পারবে।

শনিবার ঢাকায় প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে অ্যাপোলো ইস্পাতের বিক্রয়কর্মী সম্মেলন অনুষ্ঠানে তিনি এ তথ্য জানান। কর্মী সম্মেলনে সারা দেশে অ্যাপোলো ইস্পাতের বিক্রয়কর্মীদের নিয়ে কোম্পানির বিক্রয় লক্ষ্যমাত্রা ও ব্যবসায়িক নানা বিষয়ে আলোচনা হয়।

বিক্রয় সম্মেলনে অ্যাপোলোর রানী মার্কা ঢেউটিন বিক্রিতে সাফল্যের জন্য ব্যবসায়িক সহযোগীদের ধন্যবাদ জানিয়ে কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘এরাই অ্যাপোলোর সাফল্যের প্রাণশক্তি। শিগগিরই অ্যাপোলোর নফ প্রকল্প চালু হবে এবং আরো মানসম্মত ও পরিবেশবান্ধব ঢেউটিন বাজারজাত করবে অ্যাপোলো।’

তিনি জানান, দেশের ঢেউটিন উৎপাদনকারী অন্যতম বৃহৎ এই শিল্পপ্রতিষ্ঠান ইতিমধ্যে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে। এই প্রতিষ্ঠানের ‘রানী মার্কা ঢেউটিন’ দেশের প্রত্যন্ত গ্রামগঞ্জে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে। এ জন্য তিনি সকল বিক্রয়কর্মীকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন অ্যাপোলো ইস্পাতের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান, নির্বাহী পরিচালক এস এ হাসান, মহাব্যবস্থাপক হাসান এস হান্নানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।


 

রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৪/মামুন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়