ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যশোরে যুবদল নেতাসহ দু’জন খুন

রিটন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৩, ১১ আগস্ট ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোরে যুবদল নেতাসহ দু’জন খুন

যশোর জেলার মানচিত্র

যশোর প্রতিনিধি : যশোর শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মান্নানের রক্তের দাগ মুছতে না মুছতে আরো দুইজন খুন হলো।

যশোরের শার্শার পুটখালী সীমান্তে যুবদল নেতা শামীম আহমেদকে কুপিয়ে খুন করেছে সন্ত্রাসীরা। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ কামরুল নামে এক যুবককে আটক করেছে। নিহত শামীম পুটখালী ইউনিয়নের যুবদলের সভাপতি। তিনি রাজগঞ্জ গ্রামের ইউসুফ আলীর ছেলে।

পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপুর্ব হাসান জানান, রোববার রাত ১১ টার দিকে শামীমকে সন্ত্রাসীরা বাড়ি থেকে ডেকে রাজগঞ্জ গ্রামের মঠবাড়ি বাগানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।  

তিনি আরও জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক কামরুল নিহত শামীমের ভাতিজা। আটক কামরুল আব্দুল হাকিমের ছেলে। তিনি হত্যাকাণ্ডে জড়িত চার সন্ত্রাসীর নাম উল্লেখ করে পুলিশের কাছে প্রাথমিকভাবে জবানবন্দি দিয়েছেন।

ব্যবসায়িক লেনদেন নিয়ে হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ওসি অপূর্ব হাসান জানান।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় নিহত শামীমের ছেলে ইমরান হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

এদিকে, রিকশা ভাড়া নিয়ে বিরোধে জাকির হোসেন নামে একজনকে পিটিয়ে খুন করা হয়েছে। সোমবার দুপুরে শহরের যশোর নিউমার্কেট এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।  নিহত রিকশা চালক জাকির হোসেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার কুসুমডাঙ্গা গ্রামের আবদুর রহমানের ছেলে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, রিকশার ভাড়া নিয়ে কথাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এ সময় রিকশা চালক জাকিরকে ভারি অস্ত্র নিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পুলিশ এই হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইলিয়াস নামে এক জনকে আটক করেছে।

 

রাইজিংবিডি/যশোর/১১আগস্ট২০১৪/রিটন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়