ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শ্যামনগর উপজেলা চেয়ারম্যানের বাসভবন ভাঙচুর ও কার্যালয়ে তালা

শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ১৫ আগস্ট ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্যামনগর উপজেলা চেয়ারম্যানের বাসভবন ভাঙচুর ও কার্যালয়ে তালা

সাতক্ষীরা জেলার মানচিত্র

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলা চেয়ারম্যান মাওলানা আব্দুল বারীর বাসভবন ভাঙচুর ও কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

জাতীয় শোক দিবসে উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচিতে যোগ না দেয়ায় শুক্রবার বেলা ১১টার দিকে ভাঙচুর চালানো হয়।

অপর একটি সূত্র দাবি করছে, মহিলা ভাইস চেয়ারম্যানকে অনুষ্ঠানে যোগ না দিতে চাপ দেয়ায় চেয়ারম্যানের বাসভবন ভাঙচুর করা হয়েছে।
 

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আমিনুল ইসলাম জানান, মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান পারভীন (ঝর্না) উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচিতে যোগ দেয়ার জন্য সকালে চেয়ারম্যান আব্দুল বারীর কাছে তার ব্যবহৃত গাড়িটি চান। চেয়ারম্যান তা দিতে অস্বীকার করেন। সেল ফোনে চেয়ারম্যান তাকে শোক দিবসের অনুষ্ঠানে না যাওয়ার জন্য চাপও প্রয়োগ করেন। এ কথা ঝর্ণা অনুষ্ঠানে তার বক্তব্যে আলোচনা করলে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে আব্দুল বারীর বাসভবন ভাঙচুর করে। পরে তারা চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।
 

অপরদিকে শ্যামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবার কবির রাইজিংবিডিকে জানান, উপজেলা প্রশাসন আয়োজিত রাষ্ট্রীয় কর্মসূচিতে যোগ না দেয়ার জন্য যুবলীগ ও ছাত্রলীগের উত্তেজিত নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে চেয়ারম্যানের বাসভবন ভাঙচুর করে। তারা  কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।

তবে উপজেলা চেয়ারম্যান মাওলানা আব্দুল বারী জানান, কোন অনুষ্ঠানে তিনি যোগ দিলে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার সে অনুষ্ঠান বর্জন করেন। তাই আজকের অনুষ্ঠানে তিনি যোগ দেননি।

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১৫ আগস্ট ২০১৪/শাহীন গোলদার/দিলারা  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়