ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রতিহিংসা থেকে মামলা দিচ্ছে সরকার : ছাত্রদল

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ২০ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিহিংসা থেকে মামলা দিচ্ছে সরকার : ছাত্রদল

জ‌্যেষ্ঠ প্রতিবেদক : ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার জনপ্রিয়তা হারিয়ে প্রতিহিংসা পরায়ণতা থেকে নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দিচ্ছে বলে অভিযোগ করেছে ছাত্রদল।

শুক্রবার সংগঠনটির সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এক বিবৃতিতে বলেন, ‘সরকারের ভয়াবহ দুঃশাসনে দেশের মানুষ এখন বাকরুদ্ধ। ক্ষমতাসীন দল যখন বুঝতে পারছে যে, বর্তমানে দেশের মানুষের নিকট তাদের কোনো জনপ্রিয়তা নেই।’

‘এই কারণে জনবিচ্ছিন্ন সরকার নিজেদের অস্তিত্ত্ব টিকিয়ে রাখতে ছাত্রদল নেতা-কমীদের ওপর নির্যাতন নিপীড়ন চালাতে গিয়ে এখন ছাত্র জনতার নিকট দানবরুপী স্বৈরাচারী সরকারে পরিণত হয়েছে। প্রতিদিন সারা দেশে ছাত্রদল নেতা-কর্মীদের বিরুদ্ধে প্রতিহিংসামূলক অসত্য মামলা দায়েরের মাধ্যমে গ্রেপ্তার ও নির্যাতন নিপীড়ন চালানো হচ্ছে।”

দেশব্যাপী ছাত্রদল নেতা-কর্মীকে গ্রেপ্তার, তাদের বিরুদ্ধে মামলা দায়ের এবং নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশির প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেওয়া হয়।

বিবৃতিতে ছাত্রদল নেতৃদ্বয় বলেন, ‘সরকারের এ ধরনের অপকর্মের উদ্দেশ্যই হচ্ছে দেশকে বিরোধীদলমুক্ত করে একনায়কতন্ত্র কায়েম করা।’ নেতৃদ্বয় অবিলম্বে ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৭/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়