ইশার বহিষ্কারাদেশ তুলে নিল ছাত্রলীগ

প্রকাশ: ২০১৮-০৪-১৩ ১১:৫৮:৩৫ এএম
আবু বকর ইয়ামিন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : ছাত্রী নির্যাতনের অভিযোগে বহিষ্কৃত সুফিয়া হল ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান ইশার বহিষ্কারাদেশ তুলে নিয়েছে ছাত্রলীগ।

শুক্রবার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসাইন স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে বলা হয় তদন্তে ইফফাত জাহান ইশা নির্দোষ প্রমাণিত হওয়ায় তাকে স্বপদে পুনর্বহাল করা হলো।

এর আগে কোটা সংস্কার আন্দোলনের মধ্যে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হলে ঘটে যাওয়া ছাত্রী নির্যাতনের ঘটনায় গতকাল ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি করে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।
 


চার সদস্যের তদন্ত কমিটির মধ্যে ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নুসরাত জাহান নুপুর, নিশীতা ইকবাল নদী এবং ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

প্রসঙ্গত, মঙ্গলবার গভীর রাতে ছাত্রী হলে মারধরের অভিযোগ ওঠার পরপরই ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের কথা জানান। 

এতে বলা হয়েছিল, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখার সভাপতি ইফফাত জাহান ইশাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৮/ইয়ামিন/এসএন

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সিনেমায় অভিষেক হচ্ছে কোহলির

২০১৮-০৯-২১ ৮:০২:১৯ পিএম

১৬ হাজার টাকা মজুরি ঘোষণার দাবি

২০১৮-০৯-২১ ৬:১৮:০৭ পিএম